1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে ভোলায়  মানববন্ধন ও প্রতিবাদ সভা - ভোলা প্রতিদিন
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ অপরাহ্ন

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে ভোলায়  মানববন্ধন ও প্রতিবাদ সভা

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪
  • ৪২ বার পঠিত

স্টাফ রিপোর্টার:

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের বাংলাদেশ প্রতিদিন,  নিউজ ২৪, কালের কন্ঠসহ সাতটি গণমাধ্যম কার্যালয়ে হামলা ও ভাংচুরের প্রতিবাদ এবং দোষীদের বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকালে ভোলা প্রেসক্লাবের সামনে এই বিক্ষোভ কর্মসূচি পালিত হয়।

বাংলাদেশ প্রতিদিন এবং  নিউজ- ২৪ এর ভোলা জেলা প্রতিনিধি জুন্নু রায়হান এর সভাপতিত্বে  এসময় বক্তব্য রাখেন ভোলা প্রেসক্লাবের নির্বাহী সদস্য সময় টিভি ও সমকাল পত্রিকার স্টাফ রিপোর্টার নাছির লিটন, কালের কন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি ইকরামুল আলম, চ্যানেল ২৪ এর ভোলা জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু, বাংলা নিউজ ডটকম এর ভোলা প্রতিনিধি ছোটনসাহা, বিশিষ্ট কবি ও কলামিস্ট নাজিউর রহমান কলেজের সহকারী অধ্যাপক কামাল হোসেন শাহীন, ইসলামি ছাত্র আন্দোলন ভোলা জেলা শাখা ( উত্তর)  এর সভাপতি আবু জাফর, সহ সভাপতি মাহমুদুল হাসান প্রমূখ।

এসময় বক্তারা বলেন, গণমাধ্যমের উপর যারা আঘাত করেছে, হামলা ভাংচুর করেছে তাদেরকে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি দিতে হবে । বক্তারা আরও বলেন গণমাধ্যম হচ্ছে একটি দেশের চতুর্থ স্তম্ভ। যারা  গণমাধ্যমের টুটি চেপে ধরতে চায়, গণমাধ্যমের সাধীনতা খর্ব করতে চায়, তারা দেশ ও জাতির শত্রু। তারা দেশের স্বাধীনতার শত্রু। তাদেরকে প্রতিহত করতে হবে।

বক্তারা বলেন, গণমাধ্যম হচ্ছে সমাজের আয়না। যারা এই আয়না ভাংতে চায় তারা তাদের কুৎসিত চেহারা লুকানোর জন্যই এই আয়না ভাংতে চায়।

তারা বলেন আগামীতে যেন আর কোন দুষ্ট চক্র স্বাধীন বাংলাদেশের কোন গণমাধ্যমের উপর আগাত হানতে না পারে সে বিষয়ে বর্তমান সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page