1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ - ভোলা প্রতিদিন
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪
  • ৬৪ বার পঠিত

কথিত ‘ভোলা জানাল.কম’ নামক একটি অনলাইন নিউজ পোটালে ৫ আগস্ট ২০২৪ তারিখে বিএনপির নাম ভাঙিয়ে দখলদারি ও চাঁদাবাজিতে লিপ্ত  শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি। উল্লেখিত অনলাইনের উক্ত শিরোনামের সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে।

উক্ত সংবাদটিতে আমি আব্দুল হাই মাতব্বর নাম জড়িয়ে সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন সংবাদ প্রচারিত হওয়ায় আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একটি কুচক্রি মহল এলাকায় সন্ত্রাসী কার্ন্ডকান্ড পরিচালনা করতে না পেরে আমাদের সামাজিক মর্যাদা ক্ষুর্ণ করার হীন উদ্দেশ্যে এমন মিথ্যা, বানোয়াট তথ্য সংবাদ মাধ্যমে পরিবেশন করিয়েছেন।

 

আমি আব্দুল হাই মাতব্বর অত্র এলাকার বাসিন্ধা হিসাবে অত্যন্ত সুনামের সহিত বসবাস করে আসছি। নিজস্ব ব্যবসা-বাণিজ্য পরিচালনা করে জীবিকা নির্বাহ করি এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। আমি  স্থানীয় বাসিন্দা হওয়ায় এলাকায় সামাজিক কর্মকান্ডে নিজেদের সাধ্যমত সময় এবং অর্থ ব্যয় করি। এতে আমাদের সামাজিক মর্যাদা ও সুনামে ইর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল বিভিন্ন ধরনের মিথ্যা, বানোয়াট পপাগান্ডা প্রচার করছে।

তাছাড়া অত্র এলাকায় যারা সন্ত্রাসী ও চাঁদাবাজি করছে তাদের তালিকা আইনশৃঙ্খলা বাহিনীর হাতে রয়েছে। আর ঐ তালিকা থেকে নিজেদেরকে বাচাঁতে এমন অপরাধে আমাদের নাম ব্যবহার করে সম্পূর্ণ মিথ্যা সংবাদ পরিবেশন করিয়েছেন।

আমি এমন হীনমানসিকতার কর্মকাণ্ড ও মিথ্যা সংবাদ পরিবেশনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। স্থানীয় জনসাধারণকে উক্ত শিরোনামের মিথ্যা সংবাদে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করছি। আমি এমন মিথ্যা, বানোয়াট সংবাদ প্রকাশের বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রদক্ষেপ নিচ্ছি।

নিবেদন

আব্দুল হাই মাতব্বর

চরশমাইয়া ইউনিয়ন, ভোলা

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page