শনিবার, ২১ মে ২০২২, ০৪:৪৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভোলায় জাতির পিতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন ভোলার চরফ্যাশনে বজ্রপাতে কৃষকের মৃত্যু লালমোহনে স্বামী-স্ত্রী ও ভাইসহ একই পরিবারের তিনজন চেয়ারম্যান প্রার্থী ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ভোলায় বাংলা টিভি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ভোলায় বেইলি ব্রিজ ভেঙ্গে ট্রাকসহ যানবাহন খালে।। ভোলা-চরফ্যাশন রুটে যান চলাচল বন্ধ ভোলার রাজাপুরে নদী ভাঙ্গান প্রতিরোধে স্থানী ব্লকবাঁধের দাবিতে মানববন্ধন ভোলায় ৬ কেজি গাঁজা সহ আটক ১ ভোলায় ট্রাক অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ আহত ৪ ভোলায় হাসপাতালের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
ভোলায় একদিনে করোনা টিকা পেলেন ১ লক্ষ ৮৭ হাজার ৭০৩ জন

ভোলায় একদিনে করোনা টিকা পেলেন ১ লক্ষ ৮৭ হাজার ৭০৩ জন

মোঃ আরিয়ান আরিফ: :ভোলায় একদিনে টিকা পেয়েছেন ১ লক্ষ ৮৭ হাজার ৭০৩ জন। শনিবার ( ২৬ ফেব্রুয়ারী) দিনভর জেলার ৭ উপজেলায় ২১৩ টি ভ্যাকসিন বুথে এসব ব্যক্তি টিকাগ্রহণ করেন। টিকা কেন্দ্রগুলোতে টিকা নিতে আসা মানুষের উপস্থিতি ছিল অনেক। টিকা প্রত্যাশী অনেক নারী-পুরুষ গাদাগাদি করে লাইনে দাঁড়িয়ে নিয়েছে টিকা। এ সময় অনেকের মুখে দেখা যায়নি মাস্ক।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, জেলার ৭ টি উপজেলার সব ইউনিয়ন ও পৌরসভার জনগুরুত্বপূর্ণ স্থানে ২১৩ টি বুথ বসানো হয়। সকাল ৯টা থেকে বিকেল পর্যন্ত স্বাস্থ্য বিভাগের কর্মী ও স্বেচ্ছাসেবকরা বিরতিহীন ভ্যাকসিন কার্যক্রম চালিয়ে যান।

দেশব্যাপী ‘একদিনে এক কোটি’ কোভিড ভ্যাকসিন প্রদান কর্মসূচির আওতায় ভোলা জেলায় বিভিন্ন টিকা কেন্দ্রে গণ টিকাদান কর্মসূচি অনুষ্ঠিত হয়।

শনিবার (২৬ শে ফেব্রুয়ারী) সকালে গণ টিকাদান কর্মসূচি সরেজমিনে পরিদর্শন করেন পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম (বিপিএম, পিপিএম- সেবা) ও সিভিল সার্জন ডাঃ কে এম শফিকুজ্জামান।

এ সময় পুলিশ সুপার বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ইতিমধ্যে দশ কোটির অধিক মানুষকে কোভিড ভ্যাকসিনের আওতায় এনেছেন। সরকার ১২ বছর ও তদূর্ধ্ব সকল জনসাধারণকে বিনামূল্যে কোভিড ভ্যাকসিন প্রদানে বদ্ধপরিকর।

পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম সবাইকে শান্ত থেকে ধৈর্য্য সহকারে সুশৃঙ্খল ভাবে টিকা গ্রহণ ও টিকা দান কর্মসূচিতে সহযোগিতা করার জন্য আহ্বান জানান। জনগণের সরব উপস্থিতি ও আগ্রহের ভূয়ুসী প্রশংসা করেন তিনি। অরাজক পরিস্থিতি এড়াতে পুলিশ সুপার শিক্ষার্থীদের সতর্ক করেন।

সিভিল সার্জন ডাক্তার কে এম শফিকুজ্জামান, আজ (২৬ ফেব্রুয়ারী) করোনা ভ্যাক্সিন ক্যাম্পেইনে আমরা ভোলা জেলা ১ লক্ষ ৮৭ হাজার ৭০৩ জনকে ভ্যাক্সিন দিয়েছি। অনেক অনেক ধন্যবাদ এ জেলার সকল স্বাস্থ্য কর্মীদেরকে, ধন্যবাদ অন্যান্য সকলকে তাদের সকলের সর্বোচ্চ লেভেল থেকে স্বাস্থ্য বিভাগকে সহযোগিতা করার জন্য। আমরা মোট জনসংখ্যা হিসেবে ২০ লক্ষ ৯৯ হাজার ৬২১ প্রথম ডোজ টিকা গ্রহণ সম্পন্ন করেছি ৬৭.৪%। আমাদেরকে ৮০% পর্যন্ত যেতে হবে। তাই এই যাত্রায় আপনারা সকলে টিকা গ্রহণ করে আমাদের স্বাস্থ্য বিভাগকে সহযোগিতা করুন। সবাই ভালো থাকবেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ফরহাদ সরদার, ভোলা সদর মডেল থানার ওসি তদন্ত আরমান হোসেনসহ বিভিন্ন পেশা-শ্রেণির ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Share Option

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2020 ভোলা প্রতিদিন
Design & Developed BY ThemesBazar.Com