শনিবার, ২১ মে ২০২২, ০৬:০১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভোলায় জাতির পিতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন ভোলার চরফ্যাশনে বজ্রপাতে কৃষকের মৃত্যু লালমোহনে স্বামী-স্ত্রী ও ভাইসহ একই পরিবারের তিনজন চেয়ারম্যান প্রার্থী ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ভোলায় বাংলা টিভি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ভোলায় বেইলি ব্রিজ ভেঙ্গে ট্রাকসহ যানবাহন খালে।। ভোলা-চরফ্যাশন রুটে যান চলাচল বন্ধ ভোলার রাজাপুরে নদী ভাঙ্গান প্রতিরোধে স্থানী ব্লকবাঁধের দাবিতে মানববন্ধন ভোলায় ৬ কেজি গাঁজা সহ আটক ১ ভোলায় ট্রাক অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ আহত ৪ ভোলায় হাসপাতালের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
ঈদের ছুটিতে ভোলার দর্শনীয় স্পটগুলোতে পর্যটকদের ঢল

ঈদের ছুটিতে ভোলার দর্শনীয় স্পটগুলোতে পর্যটকদের ঢল

স্টাফ রিপোর্টারঃ

ঈদের ছুটিতে পর্যটকের ঢল নেমেছে দেশের সর্ব দক্ষিণের পর্যটন এলাকা দ্বীপ জেলা ভোলায়। গত দুই বছর করোনায় বিধি-নিষেধ থাকার পর এ বছর পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় ফলে দেশের বিভিন্ন জেলা থেকে দর্শনার্থীদের আনা-গোনায় আবারো মুখরিত হয়ে উঠেছে ভোলার বিভিন্ন এলাকার পর্যটন স্পটগুলো।

জেলার চরফ্যাশনে দক্ষিণ এশিয়ার অন্যতম উঁচু জ্যাকব টাওয়ার, দৃষ্টিনন্দন শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক এবং মেঘনা নদীর কোলঘেঁষা মনোরম পরিবেশে গড়ে ওঠা বেতুয়া, ইলিশা, তুলাতুলি পাড়ে হই-হুল্লোড় আর আনন্দে মেতে উঠছে শিশু-কিশোরসহ সব বয়সী মানুষ।

ঈদের ছুটির ২ দিন শেষ হওয়ার পরেও শুক্রবার (৬ মে) জেলা সদর থেকে প্রায় ৭০ কিলোমিটার দক্ষিণে চরফ্যাশনের সর্বাধুনিক ও সুউচ্চ জ্যাকব ওয়াচ টায়ার, দৃষ্টিনন্দন শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক, মেঘনা নদীর তীরের বেতুয়া প্রশান্তি পার্কসহ সব স্পটগুলোতে এখন পর্যটকদের উপচে পড়া ভিড়।এছাড়াও ভোলা সদরের মেঘনার তীরের ইলিশা, তুলাতুলি, তেঁতুলিয়া এলাকায় ঈদের ছুটিতে পরিবার-পরিজন, বন্ধু-বান্ধবদের নিয়ে একটু বিনোদনের আশায় এসব জায়গায় দূর-দূরান্ত থেকে ছুটে আসছেন ভ্রমণ প্রিয় মানুষ।

শুধু স্থানীয়রাই নন, দেশের বিভিন্ন প্রান্ত থেকে দল বেধে ছুটে আসছে মানুষ। নদীর পাড়ে হই-হুল্লোড় আর আনন্দে মেতে উঠেছে শিশু-কিশোরসহ সব বয়সী মানুষ।

কেউ প্রিয় মানুষটিকে নিয়ে ঘুরে বেড়াচ্ছে। কেউ ছবি তুলছেন। আবার নদীর জলে স্পিডবোট আর নৌকায় ঘুরে বেড়াচ্ছেন অনেকে। পর্যটকদের নিরাপত্তা নিশ্চিতে সতর্ক রয়েছে স্থানীয় প্রশাসন।

Facebook Comments

Share Option

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2020 ভোলা প্রতিদিন
Design & Developed BY ThemesBazar.Com