শনিবার, ২১ মে ২০২২, ০৪:৩৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভোলায় জাতির পিতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন ভোলার চরফ্যাশনে বজ্রপাতে কৃষকের মৃত্যু লালমোহনে স্বামী-স্ত্রী ও ভাইসহ একই পরিবারের তিনজন চেয়ারম্যান প্রার্থী ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ভোলায় বাংলা টিভি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ভোলায় বেইলি ব্রিজ ভেঙ্গে ট্রাকসহ যানবাহন খালে।। ভোলা-চরফ্যাশন রুটে যান চলাচল বন্ধ ভোলার রাজাপুরে নদী ভাঙ্গান প্রতিরোধে স্থানী ব্লকবাঁধের দাবিতে মানববন্ধন ভোলায় ৬ কেজি গাঁজা সহ আটক ১ ভোলায় ট্রাক অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ আহত ৪ ভোলায় হাসপাতালের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
আটক হলো ইলিশা লঞ্চ ঘাটে টিকেটের মূল্য বাড়তি নেয়ার মূল হোতা

আটক হলো ইলিশা লঞ্চ ঘাটে টিকেটের মূল্য বাড়তি নেয়ার মূল হোতা

ভোলা প্রতিনিধিঃ দীর্ঘদিন পর হলেও আটক হলো ইলিশা লঞ্চ ঘাটের টিকেটের মূল্য বাড়তি নেয়ার মূল হোতা কাউন্টার ম্যান লিটন (২৮)। সোমবার দুপুরে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর (জেলা এনএসআই) ভোলা এর তথ্য ও প্রত্যক্ষ অংশগ্রহণে ‘ইলিশা লঞ্চ ঘাটে’ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়। এ সময় সরকার নির্ধারিত ঘাট টিকেট ৫ (পাঁচ) টাকার স্থলে ১০ (দশ) টাকা নেওয়ার অপরাধে কাউন্টার ম্যান ‘মোঃ লিটনকে আটক করে সাতদিনের জেল দেয় ভ্রাম্যমান আদালত। এর সাথে ইজারাদার কে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

এই সময় ঘাট ইজারাদারের পক্ষে তার প্রতিনিধি হিসেবে ফারুক আহমেদ পরবর্তীতে বাড়তি টিকেট ফি আদায় করবে না এই মর্মে মুচলেকা প্রদান করেন।


ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট সালেহ আহমেদ জানান, দীর্ঘদিন যাবৎ ইলিশা লঞ্চ ঘাটে সরকার কর্তৃক নির্ধারিত ৫ মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্য আদায় করছেন ঘাট ইজারাদারের লোকজনরা। দীর্ঘদিন যাবৎ এ ধরনের অভিযোগের ভিত্তিতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আমরা সেখানে অভিযান পরিচালনা করি। এ সময় ঘাটে যাতায়াত কৃত যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত টাকা নেয়ার বিষয়টি হাতেনাতে আমাদের কাছে ধরা পড়ে। এ ঘটনায় জড়িতদেরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেল-জরিমানা করা হয়। আশা করছি সামনের দিন গুলোতেও ভোলা জেলা প্রশাসনের পক্ষ থেকে এ ধরনের অব্যাহত থাকবে।

Facebook Comments

Share Option

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2020 ভোলা প্রতিদিন
Design & Developed BY ThemesBazar.Com