শনিবার, ২১ মে ২০২২, ০৫:৪৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভোলায় জাতির পিতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন ভোলার চরফ্যাশনে বজ্রপাতে কৃষকের মৃত্যু লালমোহনে স্বামী-স্ত্রী ও ভাইসহ একই পরিবারের তিনজন চেয়ারম্যান প্রার্থী ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ভোলায় বাংলা টিভি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ভোলায় বেইলি ব্রিজ ভেঙ্গে ট্রাকসহ যানবাহন খালে।। ভোলা-চরফ্যাশন রুটে যান চলাচল বন্ধ ভোলার রাজাপুরে নদী ভাঙ্গান প্রতিরোধে স্থানী ব্লকবাঁধের দাবিতে মানববন্ধন ভোলায় ৬ কেজি গাঁজা সহ আটক ১ ভোলায় ট্রাক অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ আহত ৪ ভোলায় হাসপাতালের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
চরফ্যাসনে পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

চরফ্যাসনে পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

চরফ্যাশন  প্রতিনিধি:-
চরফ্যাসনে জমি নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে আবুল খায়ের নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে ছোট ভাই ও তাদের পরিবারের সদস্যদের বিরুদ্ধে। এসময় তাকে উদ্ধারে তার স্ত্রী রাবেয়া এগিয়ে গেলে তাকেও এলাপাতারি মারধর করা হয়। এতেই ক্ষান্তহননি হামলাকারীরা। ব্যবসায়ী দম্পত্তিকে বেধে ঘর ভাংচুর ও লুটপাট চালায় হামলাকারীরা। গতকাল বুধবার দুপুরে আসলামপুর ইউনিয়নের খোদেজাবাগ গ্রামের ব্যবসায়ীর বসত বাড়িতে এ হামলার ও ভাংচুরের ঘটনা ঘটে। প্রতিবেশীরা আহত দম্পত্তিকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেছেন। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতদের পরিবার সুত্রে জানাগেছে।

হাসপাতালে চিকিৎসাধীন আবুল খায়ের জানান,বাবার পৈত্রিক ও ক্রয়কৃত সম্পত্তি নিয়ে ছোট ভাইদের সাথে তার বিরোধ চলমান রয়েছে। জমি বিরোধ নিয়ে ছোট দুই ভাই আলমগীর হোসেন বাবুল ও জাহাঙ্গীরের নেতৃত্বে তাদের দুই পরিবারের নারী পুরুষরা মিলে ১৫-২০ জনের একটি চক্র সংঘবদ্ধ হয়ে দেশিয় অস্ত্র নিয়ে বসত ঘরে ঢুকে অর্তকিত হামলা চালিয়ে তাকে কুপিয়ে জখম করে। তার চিৎকারে স্ত্রী এগিয়ে এলে তাকেও এলোপাতারি মারধর করে গুরুত আহত করে। এসময় হামলাকারী চক্র স্বামী-স্ত্রীকে বেধে রেখে তার বসত ঘরে হামলা চালিয়ে ভাংচুর করেন। তান্ডবে ক্ষতবিক্ষত হয় ঘরের আসবাব পত্র। ছিনিয়ে নিয়ে যায় ঘরে থাকা জমির দলিল ও স্বর্নালংকার, মোবাইল এবং ঘরে থাকা প্রায় লক্ষ টাকা।
ঘটনার পরপরই প্রতিপক্ষ অভিযুক্ত বাবুল ও জাহাঙ্গীর গা-ঢাকা দেয়ায় তাদের বক্তব্য জানা যায়নি।

চরফ্যাসন থানার ওসি মো. মনির হোসেন মিয়া জানান, জমির কাগজ পত্র দেখা নিয়ে ভাইদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

Facebook Comments

Share Option

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2020 ভোলা প্রতিদিন
Design & Developed BY ThemesBazar.Com