সোমবার, ২৭ Jun ২০২২, ০৭:৩৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
পদ্মা সেতু দেখতে গিয়ে ট্রলার উল্টে নিখোঁজ ভোলার ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার নির্যাতিতদের সমর্থনে আন্তর্জাতিক সংহতী দিবস উপলক্ষে ভোলায় মানববন্ধন ও সমাবেশ দৌলতখান মৎস্যজীবী দলের কমিটি অনুমোদন সভাপতি সামছুদ্দিন সম্পাদক আলী বেপারী ভোলায় মুসুল্লী বেশে গণধর্ষণ মামলার আসামী গ্রেফতার নানা আয়োজনে ভোলায় আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভোলায় ট্রাফিক পুলিশের অভিযানে সিলিন্ডারযুক্ত ৪ সিএনজি আটক ভোলায় বিএনপি নেতা মরহুম ফারুক নিয়ার ষষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় নার্সারি থেকে দুইটি গাঁজা গাছ উদ্ধার, আটক- ১ ভোলায় ট্রলি নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে নিহত ১, আহত ৩ ভারতে মহানবীর (সা.) অবমাননা : ভোলায় বৃষ্টি উপেক্ষা করে বিক্ষোভে তৌহিদি জনতার ঢল
ভোলায় বিপুল পরিমাণ জিহাদি বইসহ জামায়াতের ৮ নেতা-কর্মী আটক

ভোলায় বিপুল পরিমাণ জিহাদি বইসহ জামায়াতের ৮ নেতা-কর্মী আটক

স্টাফ রিপোর্টার

ভোলায় বিপুল পরিমাণ জিহাদি বইসহ জামায়াতের আট নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ জুন) সন্ধ্যায় সদর উপজেলার ইলিশা ইউনিয়নের জংশন বাজার মাওলানা মোফাজ্জল হোসাইন স্মৃতি পরিষদ ও ইসলামী পাঠাগারে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ভোলা জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি মো. হারুনুর রশিদ, জামায়াত কর্মী মো. নুরুল ইসলাম, মো. বেলায়েত হোসেন, মো. আলম, মো. আকতার হোসেন, মো. আব্দুল্লাহ, মো. রুহুল আমিন ও মো. ফারুক। তারা ভোলার বিভিন্ন উপজেলার বাসিন্দা।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. সিদ্দিক বলেন, ভারতে বিজেপির মুখপাত্র নুপুর শর্মা কর্তৃক বিশ্বনবীকে নিয়ে কটূক্তি ও ইসলামবিরোধী মন্তব্যের প্রতিবাদে সারাদেশের ন্যায় ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদ আগামীকাল শুক্রবার (১৭ জুন) বাদ জুমা ভোলা শহরের কালিনাথ রায়ের বাজার হাটখোলা জামে মসজিদ প্রাঙ্গণে বিক্ষোভ সমাবেশ কর্মসূচি ঘোষণা করেছে। ওই কর্মসূচিতে জামায়াত-শিবিরের এজেন্টরা অনুপ্রবেশ করে খুব বড় ধরনের নাশকতা ঘটানোর পরিকল্পনা করছে- এমন সংবাদের ভিত্তিতে আমরা ভোলায় জামায়াতের মূল পয়েন্টে অভিযান পরিচালনা করি। আজ সন্ধায় ইলিশা জংশন বাজারের একটি পাঠাগারে অভিযান পরিচালনা করে জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি হারুনুর রশিদসহ বিভিন্ন পর্যায়ের মোট আট নেতা-কর্মীকে আটক করি। এ সময় আমাদের উপস্থিতি বুঝতে পেরে তাদের একাধিক সদস্য পালিয়ে যান।

তিনি আরও বলেন, অভিযানকালে নগদ ৯ হাজার ১৩০ টাকা, একাধিক মোবাইল ফোন, বিপুল পরিমাণ জিহাদি বই, যুদ্ধাপরাধীদের লিখিত বই, সংগঠনের চাঁদা আদায়ের রশিদ ও সদস্য সংগ্রহ ফরম প্রাথমিক আলামত হিসেবে জব্দ করা হয়েছে। উদ্ধারকৃত আলামত জব্দ ও আটকদের বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Facebook Comments

Share Option

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2020 ভোলা প্রতিদিন
Design & Developed BY ThemesBazar.Com