বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০২:২১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভোলায় তেলবাহী লড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ভোলায় তেলবাহী লড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

স্টাফ রিপোর্টারঃ

ভোলায় তেলবাহী লড়ির ধাক্কায় মোটরসাইকেল থাকা মোঃ সোহেল নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এতে গুরুতর আহত অবস্থায় সাব্বির নামের এক যুবকে বরিশাল শেরেবাংলা মেডিকেলে পাঠানো হয়েছে।

মঙ্গলবার রাত ৮টায় সদর উপজেলার তালতলী এলাকায় এই দূর্ঘটনা ঘটে। স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে। পরে কর্ত্যবরত চিকিৎসক সোহেলকে মৃত ঘোষণা করেন। এবং সাব্বিরের অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেলে পাঠানো হয়েছে। নিহত সোহেল দক্ষিণ রতনপুর গ্রামের বাসিন্দা। তিনি পেশায় কাঠমিস্ত্রী ছিলেন।

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় সোহেল ও সাব্বির ভোলা সদর থেকে বাংলাবাজার যাওয়ার পথে তালতলী নামক এলাকায় পিছন থেকে তেলবাহী লড়ির ধাক্কাদিলে মটরসাইকেলে আরোহীরা ছিটকে পরে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে।
ঘটনার সততা নিশ্চিত করে ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, সদর উপজেলার তালতলী এলাকায় তেলবাহী লড়ি ও মোটরসাইকেল দূর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। মোটরসাইকেল থাকা অপর আরোহী আশংকাজনক থাকায় তাকে সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেরে বাংলা মেডিকেল পাঠিয়েছে। নিহত সোহেলের পরিবারের কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments

Share Option

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2020 ভোলা প্রতিদিন
Design & Developed BY ThemesBazar.Com