বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০২:৩০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
আলমের মৃত্যুর খবরে বিক্ষোভে উত্তাল ভোলা, বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল ঘোষণা

আলমের মৃত্যুর খবরে বিক্ষোভে উত্তাল ভোলা, বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল ঘোষণা

এইচ এম জাকির,

ভোলা জেলা ছাত্রদল সভাপতি নুর আলমের মৃত্যুর খবরে বিক্ষোভে উত্তাল দ্বীপ জেলা ভোলা।

বুধবার বিকেল চারটার পর থেকে পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ড থেকে বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে জেলা বিএনপি’র কার্যালয়ের সামনে জড়ো হয়। এরপর সাড়ে চারটার দিকে দলীয় কার্যালয় থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের কয়েকটি স্থান প্রদক্ষিণ করে জেলা বিএনপি কার্যালয়ের সামনে এসে জড়ো হয়। সেখানে রাস্তা অবরোধ করে দলীয় নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশ করেন।

সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর, সিনিয়র সহ সভাপতি আমিনুল ইসলাম খান, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ট্রুম্যান, সহ-সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সোপান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, জেলা যুবদল সভাপতি জামাল উদ্দিন লিটন, সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিম, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল আমিন সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, এই সরকারের পিঠ দেয়ালে ঠেকে গেছে। তাই অবৈধভাবে ক্ষমতায় টিকে থাকার জন্য একের পর এক গুম খুন বিভিন্ন অপকর্ম করে যাচ্ছে। তারই ফলশ্রুতিতে ভোলায় দুই দুইটি তাজা প্রাণ নিভে গেল। তাই আজ আমরা রাস্তায় নেমেছি। যতদিন পর্যন্ত এই সরকারকে উৎখাত করতে না পারব, ততদিন পর্যন্ত আমরা রাজপথ ছাড়বো না।

এ সময় বক্তারা আলমের মৃত্যুর প্রতিবাদে বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল ঘোষণা করেন।

Facebook Comments

Share Option

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2020 ভোলা প্রতিদিন
Design & Developed BY ThemesBazar.Com