বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০২:৪১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভোলার চরফ্যাশনে সাঁকো থেকে পড়ে শিশুশিক্ষার্থীর মৃত্যু, নিখোঁজ ১

ভোলার চরফ্যাশনে সাঁকো থেকে পড়ে শিশুশিক্ষার্থীর মৃত্যু, নিখোঁজ ১

চরফ্যাশন প্রতিনিধিঃ

ভোলার চরফ্যাশনে সাঁকো থেকে খরস্রোতা খালে পড়ে নিশাদ নামে প্রথম শ্রেণিপড়ুয়া এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় ইয়াছিন নামে আরও এক শিশু নিখোঁজ রয়েছে।

বুধবার (৩ আগস্ট) স্কুল থেকে ফেরার পথে মরকখালী খালের ওপর বাড়ি সংলগ্ন সাঁকো থেকে পড়ে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় নিখোঁজ ইয়াছিনকে খুঁজে পেতে উদ্ধার তৎপরতায় আছে চরফ্যাশন ফায়ার সার্ভিসের কর্মীরা। এ সংবাদ লেখা পর্যন্ত নিখোঁজ শিশুশিক্ষার্থী ইয়াছিনের কোনো সন্ধান পাওয়া যায়নি বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের স্টেশনের স্টেশন অফিসার আসাদুজামান।

নিহত নিশাদ ওমরাবাজ গ্রামের আবু জাহারের ছেলে এবং নিখোঁজ ইয়াছিন পাশের বাড়ির জামাল উদ্দিনের ছেলে। তারা দুজনই ওমরাবাজ গ্রামের পশ্চিম ওমরাবাজ আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র। আকস্মিক এ দুর্ঘটনায় এক শিশুশিক্ষার্থীর করুণ মৃত্যু এবং অপর শিক্ষার্থীর নিখোঁজের ঘটনায় গ্রামজুড়ে শোকের ছায়া নেমেছে।

চরফ্যাশন ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার আসাদুজ্জামান জানান, ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নিখোঁজের সম্ভাব্যস্থান মরকখালী খালের ওপর সাঁকো সংলগ্ন এলাকায় অনুসন্ধান শুরু করেন এবং সাঁকোর কয়েক গজের মধ্যেই নিশাদের মরদেহ পাওয়া যায়। এখনো ইয়াছিনের খোঁজ পাওয়া যায়নি। ফায়ার সার্ভিস কর্মী এবং গ্রামবাসী ইয়াছিনের সন্ধানে খালজুড়ে সন্ধান অব্যাহত রেখেছেন। ঘটনাস্থলে শশীভূষণ থানা পুলিশের একটি টিম অবস্থান নিয়েছে।

শশীভূষণ থানার ওসি মিজানুর রহমান পাটওয়ারী জানান, খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পাঠানো হয়েছে। যারা উদ্ধার অভিযানে ফায়ার সার্ভিসসহ সব পক্ষকে সহায়তা দিচ্ছে।

Facebook Comments

Share Option

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2020 ভোলা প্রতিদিন
Design & Developed BY ThemesBazar.Com