বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০২:৫৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ভোলায় সকাল-সন্ধ্যা হরতাল শিথিল ঘোষণা, সংবাদ সম্মেলনে গয়েশ্বর চন্দ্র রায়

ভোলায় সকাল-সন্ধ্যা হরতাল শিথিল ঘোষণা, সংবাদ সম্মেলনে গয়েশ্বর চন্দ্র রায়

এইচ এম জাকির:-

ভোলায় পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ ভোলা জেলা ছাত্রদল সভাপতি নুরে আলমের মৃত্যুর প্রতিবাদে ভোলা জেলা বিএনপি’র ডাকা সকাল সন্ধ্যা হরতাল শিথিল করার ঘোষণা দিয়েছেন কেন্দ্রীয় বিএনপি। বৃহস্পতিবার (৮ আগষ্ট) দুপুর ১২ টায় ভোলা জেলা বিএনপির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ভোলায় আগত কেন্দ্রীয় বিএনপির ১০ সদস্যের নেতৃবৃন্দের পক্ষ থেকে কেন্দ্রীয় বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

এ সময় তিনি নিহত নূরে আলম ও আব্দুর রহিমের রুহের মাগফেরাত কামনা করে বলেন, আমরা ভোলার সাধারণ জনগণ ও ব্যবসায়ীদের অসহায়ত্বের কথা চিন্তা করে সকাল সন্ধ্যা ঘোষিত হরতালকে অর্ধদিবসের মধ্যেই প্রত্যাহার করে নিয়েছি। তিনি আরো বলেন, বিএনপির ধারাবাহিক কর্মসূচী চলবে, জনগের দাবী রাখতেই হরতালের ডাক দেয়া হয়েছিলো। দলীয় কর্মীদের হত্যার বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে।

আপাতত জনগের দুর্ভোগ লাগবে আধাবেলা পর হরতাল প্রত্যাহার করা করা হয়েছে। তিনি বলেন, শোকেরা মাসে আওয়ামীলীগের স্লোগান ছিলো কাদো বাঙ্গালি কাদো তারাই পুলিশ দিয়ে সেচ্ছাসেবক দল সদস্য ও ছাত্রদল সভাপতিকে হত্যা করে জনগনকে কাদিয়েছে।
এ হত্যাকান্ডের

বাংলার মাটিতে কোন একদিন হবেই হবে।
এসময় উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর অব হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম, সামসুজ্জামান দুদু, এডভোকেট জয়নাল আবেদিন ও সাবেক সংসদ সদস্য হাফিজ ইব্রাহিম, জেলা বিএনপির সভাপতি গোলামনবী আলমগীরসহ দলীয় নেতাকর্মীরা।
পরে নিহতের পরিবারকে আর্থিক সহায়তা প্রদানের পাশাপাশি তাদের বাড়িতে গিয়ে সমবেদনা জ্ঞাপন করেন নেতৃবৃন্দরা।

Facebook Comments

Share Option

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2020 ভোলা প্রতিদিন
Design & Developed BY ThemesBazar.Com