সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১২:৪৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিএনপি ক্ষমতায় এলে জোটবেধে নির্যাতন করবে, তোফায়েল আহমেদ লালমোহনে শিক্ষককে পিটিয়ে মোটরসাইকেল নিয়ে গেল সন্ত্রাসীরা বাংলাদেশ অসম্প্রদায়িক গণতন্ত্রের দেশ: তোফায়েল আহমেদ ভোলায় লঞ্চের ধাক্কায় নৌকা ডুবে জেলের মৃত্যু ভোলার দৌলতখানে বিপুল পরিমাণ সয়াবিন ও ডিজেল জব্দ ভোলায় কাঞ্চন ফাতেমা ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি প্রদান বোরহানউদ্দিনে ইসলামী যুব আন্দোলনের তৃণমূল সম্মেলন অনুষ্ঠিত ভোলায় লঞ্চের ধাক্কায় নৌকা ডুবি, জেলে নিখোঁজ বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে মানুষের সেবায় জীবন উৎসর্গ করে দিয়েছি : তোফায়েল খেলাধুলা-সাংস্কৃতিক চর্চা থাকায় দেশ আজ মাদকমুক্ত: ভোলায় স্বরাষ্ট্রমন্ত্রী
রাজপথ দখল করা অত সহজ নয়: ভোলায় তোফায়েল আহমেদ

রাজপথ দখল করা অত সহজ নয়: ভোলায় তোফায়েল আহমেদ

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন পদ্মাসেতু দেশের অর্থনীতিকে আরও গতিশীল করেছে। পদ্মাসেতু বাংলাদেশের অর্থনীতিকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। তিনি বলেন, নিজস্ব অর্থায়নে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা পদ্মাসেতু বাস্তবায়ন করেছেন। ভোলা-বরিশাল ব্রীজও একদিন হবে। ভোলা-লক্ষ্মীপুর ব্রিজও একদিন হবে ইনশাআল্লাহ। রবিবার (০৭ আগস্ট) রাতে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, ১৯৬৯ সালে আমরা আন্দোলন করে আইউব খানকে বিতাড়িত করেছি। এটাকে বলে আন্দোলন। আমরা গত ১৪ বছর ধরে বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলামের একই বক্তব্য শুনছি। তারা রাজপথ দখল করার কথা বলে। রাজপথ দখল করা অত সহজ নয়। রাজপথ দখল করেছি আমরা। ১৯৯৫ সাল বিএনপি যে নির্বাচন করেছিল; ক্ষমতায় ছিল মাত্র ১৫ দিন। আমরা নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধিনে নির্বাচনের দাবিতে আন্দোলন করেছি। আমারা আন্দোলন করে বিএনপিকে ক্ষমতা ছাড়তে বাধ্য করেছি। এটাকে বলে আন্দোলন। মনে রাখতে আওয়ামী লীগ সবচেয়ে পুরাতন রাজনৈতিক দল। যার ভিত্তি তৃণমূল পর্যন্ত।

রবিবার বাংলাদেশ আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ সিঙ্গাপুরে চিকিৎসা শেষে নিজ নির্বাচনী এলাকা ভোলায় আসেন। এই প্রথম তিনি পদ্মা সেতু পারি দিয়ে ঢাকা থেকে সড়ক পথে ভোলায় এসেছেন।
এদিকে প্রিয় নেতাকে অভ্যার্থনা জানানোর জন্য দলীয় নেতাকর্মীরা ভোলার ভেদুরিয়া ফেরিঘাটে ভীড় জমাতে থাকেন। সন্ধ্যা সাড়ে ৬টায় তোফায়েল আহমেদ ভেদুরিয়া ঘাটে নামার সাথে সাথে কয়েক হাজার উচ্ছ্বসিত নেতাকর্মী মুহূর্মুহু শ্লোগান দিতে থাকে। এসময় নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এদিকে তোফায়েল আহমেদ ভেদুরিয়া থেকে ভোলা জেলা শহরে আসার পথে পথে রাস্তার দুই পাশে ভোলার অভিভাবক প্রিয় এই নেতাকে এক নজর দেখার জন্য হাজা হাজার মানুষ রাস্তার দুই পাশে ভীর করেন। এছাড়া হাওলাদার বাজার, পরাণগঞ্জ বাজারসহ পথে পথে বেশ কয়েকটি স্থানে দাঁড়িয়ে সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন তোফায়েল আহমেদ।

পরে রাত সাড়ে ৮টার দিকে তিনি বাংলাবাজার স্বাধীনতা যাদুঘর চত্বরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব আব্দুল মমিন টুলু, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার দোস্ত মাহমুদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলামসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments

Share Option

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2020 ভোলা প্রতিদিন
Design & Developed BY ThemesBazar.Com