সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:২০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিএনপি ক্ষমতায় এলে জোটবেধে নির্যাতন করবে, তোফায়েল আহমেদ লালমোহনে শিক্ষককে পিটিয়ে মোটরসাইকেল নিয়ে গেল সন্ত্রাসীরা বাংলাদেশ অসম্প্রদায়িক গণতন্ত্রের দেশ: তোফায়েল আহমেদ ভোলায় লঞ্চের ধাক্কায় নৌকা ডুবে জেলের মৃত্যু ভোলার দৌলতখানে বিপুল পরিমাণ সয়াবিন ও ডিজেল জব্দ ভোলায় কাঞ্চন ফাতেমা ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি প্রদান বোরহানউদ্দিনে ইসলামী যুব আন্দোলনের তৃণমূল সম্মেলন অনুষ্ঠিত ভোলায় লঞ্চের ধাক্কায় নৌকা ডুবি, জেলে নিখোঁজ বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে মানুষের সেবায় জীবন উৎসর্গ করে দিয়েছি : তোফায়েল খেলাধুলা-সাংস্কৃতিক চর্চা থাকায় দেশ আজ মাদকমুক্ত: ভোলায় স্বরাষ্ট্রমন্ত্রী
ভোলায় করোনা থেকে সুস্থ্য বাবা-মেয়েকে শুভেচ্ছা জানালো প্রশাসন।

ভোলায় করোনা থেকে সুস্থ্য বাবা-মেয়েকে শুভেচ্ছা জানালো প্রশাসন।

মোঃ আরিয়ান আরিফ, ভোলাঃ

ভোলায় করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার ১৩ দিনের মধ্যেই সুস্থ্য হয়ে উঠেছেন বাবা-মেয়েসহ ৩ জন। করোনা যুদ্ধে জয়ী এই তিন জনকেই সোমবার (১১ মে) দুপুরে জেলঅ স্বাস্থ্যবিভাগ ছাড়পত্র দিয়েছে। জেলা প্রশাসন, জেলা পুলিশ ও জেলা স্বাস্থ্যবিভাগ তাদের করতালির মধ্যদিয়ে ফুলের শুভেচ্ছা জানায়। এ সময় উপহার হিসেবে তুলে দেয়া হয় ফল। একই সাথে ৪৫টি বাড়ির লকডাউন প্রত্যাহার করে দেয়া হয়েছে।

এ সময় ভোলা পুলিশ সুপার সরকার মো. কায়সার, জেলা সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ফারুক আল মামুন, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো. শাহে আলম প্রমুখ উপস্থিত ছিলেন।
গত ২৮ এপ্রিল শহরের বিএভিএস রোড এলাকা বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী মোজাহিদুর রহমান ও তার কলেজ পড়–য়া মেয়ে শানজিদা খানম মিম এবং ইলিশ এলাকার অপর এক ব্যক্তি করোনা সনাক্ত হয়।
স্বাস্থ্যবিভাগের তত্ত্বাবধানে নিজ বাড়িতে আইসোলশনে থেকে তারা সবাই সুস্থ্য হয়ে উঠেন।
করোনা যুদ্ধে জয়ী হওয়ায় শুকরিয়া আদায় করেন ব্যবসায়ী মজুাহিদ ও তার পরিবার। ব্যবসায়ী মুজাহিদ যমুনা টেলিভিশনের ভোলা প্রতিনিধি এইচ এম জাকিরের বড় ভাই। জাকিরের পরিবার ও সেখানকার ৪৫টি লকডাউনে ছিলেন।
এদিকে করোনা সন্দেহে এখণ পর্যন্ত ৬৮৯ টি নমুনা সংগ্রহ করা হয়েছে। যারমধ্যে রিপোর্ট এসছে ৪৭৩টি। এদের মধ্যে ৮জন করোনা সনাক্ত হলেও ৫ জন সুস্থ্য হয়েছেন।
বর্তমানে আক্রান্ত আছেন ৩জন। এদের মধ্যে ২ জন নিজ বাড়িতে এবং একজন হাসপাতালে আইসোলেশনে আছেন।
এছাড়াও গত ২৪ ঘন্টায় ৫৭ জনসহ জেলায় এখন বর্তমানে হোম কোয়ারেন্টিনে আছে ৩৫৪ জন। এছাড়াও ১৪ দিনের কোয়ারেন্টিন শেষ হয়েছে ১৬২৫ জনের। সর্বমোট কোয়ারেন্টিনে রাখা হয়েছিলো ১৯৭৯ জনকে।

Facebook Comments

Share Option

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2020 ভোলা প্রতিদিন
Design & Developed BY ThemesBazar.Com