রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:৫০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিশৃঙ্খলা করার উদ্দেশ্যে বিএনপি নয়া পল্টনে সমাবেশ করতে চায়: তোফায়েল আহমেদ ভোলায় ন্যায়বিচারের দাবীতে থানায় সামনে এলাকাবাসীর বিক্ষোভ! ‘দৈনিক ভোলার বাণী’ পএিকা সপ্তমবর্ষে পদার্পন উপলক্ষে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন পএিকার সম্পাদক মু, মাকসুদুর রহমান ভোলার চরফ্যাশনে ঘুমন্ত গৃহবধুকে কুপিয়ে হত্যা! খেলা শুরুর কয়েকঘন্টা আগে ব্রাজিলের জার্সি কেনায় ব্যস্ত ভোলার ব্রাজিল সমর্থকরা ভোলায় দুই ইউপিতে নৌকার ভরাডুবি, জয়ী স্বতন্ত্র প্রার্থী এসএসসি: বরিশাল বোর্ডে শীর্ষে ভোলা, শেষে পটুয়াখালী এক কিলোমিটার জুড়ে সৌদি আরবের পতাকা টানালেন ভোলার মহসীন গোলাম নবী আলমগীর কে শুভেচ্ছা জানালেন নবগঠিত চরসামাইয়া ইউনিয়ন বিএনপি ভোলায় ১০ দফা দাবিতে অনির্দিষ্টকালের লঞ্চ ধর্মঘট
৩ দিনেও সন্ধান মেলেনি ভোলার সেই মাদ্রাসা শিক্ষকের

৩ দিনেও সন্ধান মেলেনি ভোলার সেই মাদ্রাসা শিক্ষকের

স্টাফ রিপোর্টার:

ভোলার চরফ্যাশনে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে তুলে নেওয়ার তিন দিনেও সন্ধান মেলেনি মাওলানা মো. ফয়জুল্লাহ ফয়েজ নামে এক মাদ্রাসা শিক্ষকের।

তিনি চরফ্যাশন উপজেলার এওয়াজপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের পশ্চিম এওয়াজপুর গ্রামের মো. মোছলেউদ্দিনের ছেলে এবং ওই গ্রামের রওজাতুল উলুম মডেল মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক।

শনিবার বিকালে ভোলা শহরের একটি পত্রিকা অফিসে এসে লিখিত বক্তব্যে নিখোঁজ মাওলানা মো. ফয়জুল্লাহ ফয়েজের মা হোসনে আরা বেগম বলেন, ২০১৯ সালে তার ছেলে ফয়েজ গ্রামের রওজাতুল উলুম মডেল মাদ্রাসা প্রতিষ্ঠা করেন। গ্রামের গরিব মেধাবী শিশুদের পাঠদানের মধ্য দিয়ে প্রতিষ্ঠানটি ভালোই চলছিল।

গত ১০ নভেম্বর বৃহস্পতিবার সকালে প্রতিদিনের মতো ফয়েজ মাদ্রাসায় যান। সকাল সাড়ে ৯টার দিকে একটি মোটরসাইকেল (যার নম্বর-৩৫৫৫৯৬) ও একটি মাইক্রোবাস (যার নম্বর-৮৩৪২৬০০) নিয়ে ৬-৭ জন লোক মাদ্রাসায় এসে তাদের ছেলেকে ভর্তি করবেন বলে ফয়জুল্লাহর সাথে কথা বলতে বলতে কিছু দূর নিয়ে গাড়িতে করে তুলে নিয়ে যান। গাড়িতে তুলে নেওয়ার কারণ জানতে চাইলে স্থানীয়দের আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দেন তারা।

তিনি আরও জানান, ঘটনার পরই আমরা শশীভূষণ থানায় খোঁজ নিলে থানার পুলিশ এ বিষয়ে কিছু জানেন না বলে দাবি করেন। এরপর আমরা ওই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি। এ অবস্থায় তিনি তার ছেলের সন্ধানের জন্য প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করেন।

এ সময় সংবাদ সম্মেলনে নিখোঁজ ফয়জুল্লাহর বাবা মো. মোছলেউদ্দিন, বড়ভাই মো. আবু জাফর ও তার মাদ্রাসার ছাত্ররা উপস্থিত ছিলেন।

শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান পাটওয়ারী জানান, নিখোঁজ পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ করেছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

Facebook Comments

Share Option

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 ভোলা প্রতিদিন
Design & Developed BY ThemesBazar.Com