1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় ১৩শ পিস ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক - ভোলা প্রতিদিন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
শিরোনাম
ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয় হঠাৎ বিরল রোগে আক্রান্ত ভোলার স্কুল শিক্ষার্থীরা প্রভাবশালীদের নিষিদ্ধ জালে নিঃস্ব মেঘনার জেলে

ভোলায় ১৩শ পিস ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক

  • প্রকাশের সময় : সোমবার, ১৭ জুলাই, ২০২৩
  • ২১০ বার পঠিত

স্টাফ রিপোর্টার:

ভোলার ইলিশায় ১৩২৫ পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা যুবককে আটক করেছে পুলিশ ফাঁড়ি পুলিশ। সোমবার (১৭ জুলাই) সকালে ইলিশা লঞ্চঘাট থেকে রোহিঙ্গা মোঃ হেলাল উদ্দিনকে ইয়াবাসহ আটক করা হয়। ইলিশা ফাঁড়ি ইনচার্জ গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে এসআই রবিন্দ্র নাথ সিংহ, এএসআই মাইনুল, রিপনসহ সঙ্গীয় টীম নিয়ে ইলিশা-লক্ষীপুর লঞ্চঘাট এলাকায় অভিযান পরিচালনা করি। এসময় পল্টনের উপরে সন্দেহজনকভাবে রোহিঙ্গা মোঃ হেলাল উদ্দিন (২০)কে তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ১৩২৫ পিচ ইয়াবা উদ্ধার করি। পরে তাকে আটক করে নিয়ে আসি। মাদক ব্যবসায়ী হেলাল উদ্দিন কক্সবাজার জেলার উখিয়া থানার কুতুব পালং রোহিঙ্গা আশ্রয় কেন্দ্রের মোঃ হোসেন আহমেদ ও হাসিনা বেগমের ছেলে।

রোহিঙ্গা হেলাল উদ্দিনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

ইলিশা ফাঁড়ি ইনচার্জ গোলাম মোস্তফা আরও বলেন, ইলিশা লঞ্চ ও ফেরিঘাটটিকে মাদক কারবারীরা রুট হিসেবে ব্যবহার করছে। আমরা ভোলাকে মাদকমুক্ত রাখতে জেলা পুলিশ সুপার ও ওসি স্যারের নেতৃত্বে অভিযান চালিয়ে মাদক কারবারীদেরকে আটক করে আছি৷ ভোলাকে মাদকমুক্ত রাখতে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page