1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত - ভোলা প্রতিদিন
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ অপরাহ্ন

ভোলায় বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৬ আগস্ট, ২০২৪
  • ৮৬ বার পঠিত

মো: আরিয়ান আরিফ :

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের রুহের মাগফেরাত কামনা ও আহতদের আসু সুস্থতা কামনায় ভোলায় বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শুক্রবার (১৬ আগষ্ট) বাদ জুম্মা ভোলা খলিফা পট্টি ফেরদৌস মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দোয়া ও মিলাদ মাহফিলের পূর্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক গোলাম নবী আলমগী। তিনি বলেন, স্বৈরাচার আওয়ামী সরকারের দীর্ঘ ১৬ বছর সৈর শাসনের পর ছাত্র জনতার রক্তের বিনিময়ে ফ্যাসিবাদ আওয়ামী লীগ শেখ হাসিনা সরকারকে গণ অভ্যূত্থানের মাধ্যমে দ্বিতীয়বারের মত এ দেশ স্বাধীনতা অর্জন করে দেশের সাধারণ মানুষ গণতন্ত্র ও মুক্ত বাক স্বাধীনতা ফিরে পেয়েছে। তাই এ স্বাধীনতা ধরে রাখার জন্য দলীয় কর্মীদের জনকল্যানে কাজ করার আহবান করেন।

তিনি আরও বলেন, এই আন্দোলন ভোলাতে এখন পর্যন্ত ২৬ নিহত হয়েছেন। ২০২২ সালের  ৩১ জুলাই ভোলা জেলা বিএনপি’র আয়োজনে শান্তিপূর্ণ কর্মসূচিতে
বিনা উস্কানিতে পুলিশ হঠাৎ লাঠিচার্জ ও নির্বিচারে নেতাকর্মীর উপর গুলিবর্ষণ করেন। এসময় পুলিশের গুলিতে জেলা ছাত্রদল সভাপতি নুরে আলমও সেচ্ছাসেবক দলের কর্মী আব্দুর রহিম নিহত হন।শতাধিক নেতাকর্মী গুরুতর আহত হন। আপনারা জন্য দোয়া করবেন। ছাত্র-জনতার গণ-অভ্যুত্থানে যারা শহীদ হয়েছে তাঁদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থ্যতা কামনা করেন ও বিএনপি চেয়াপারসন বেগম খালেদা জিয়া অসুস্থ্য তাঁর সুস্থ্যতার জন্য আপনারা দোয়া করবেন।

দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভোলা জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম খান,ভোলা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক শফিকুর রহমান কিরন, জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলম, যুগ্ম আহ্বায়ক হারুন অর রশিদ ট্রুম্যান,যুগ্ম আহ্বায়ক ফজলুর রহমান বাচ্চু, যুগ্ম আহ্বায়ক আ. রব আকন যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির সোপান, যুগ্ম-আহবায়ক মোহাম্মদ এনামুল হক, যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির হোসেন,ভোলা সদর উপজেলা বিএনপির সদস্য সচিব মোঃ হেলাল উদ্দিন, ভোলা জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ইয়ারুল আলম লিটন, সদস্য আবু নোমান মোঃ শফিউল্লাহ,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ শিল্প সম্পাদক ইব্রাহিম ভূইয়া সাগর,ভোলা জেলা কৃষকদলের সভাপতি আবদুর রহমান সেন্টু, সাধারণ সম্পাদক আবুল হাসনাত তসলিম,জেলা শ্রমিক দলের সভাপতি শহিদুল আলম মানিক, সাধারণ সম্পাদক মোঃ তানভীর হোসেন তালুকদার,জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন, সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জামিল হোসেন ওয়াদুদ,সাধারণ সম্পাদক খন্দকার আল আমিন, সহ-সভাপতি মুনতাসির আলম রবিন চৌধুরী,জেলা ছাত্রদলের সভাপতি মোঃ জসিমউদ্দীন ও জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক আল-আমিন হাওলাদারসহসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্মদিবস, তার দীর্ঘায়ু সুস্থতা কামনা এবং সম্প্রতি ছাত্র জনতার আন্দোলনে শহীদদের আত্মার মাগফিরাত ও আহতদের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত। দোয়া মাহফিল পরিচালনা করেন খলিফাপট্রি ফেরদৌস জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা মোঃ মুজির উদ্দিন।শেষে তাবারক বিতরনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page