1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় পারিবারিক কলহের জেরে ছুরিকাঘাতে যুবক নিহত - ভোলা প্রতিদিন
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন

ভোলায় পারিবারিক কলহের জেরে ছুরিকাঘাতে যুবক নিহত

  • প্রকাশের সময় : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ২৫৭ বার পঠিত

স্টাফ রিপোর্টার:

ভোলায় পারিবারিক কলহের জেরে ছুরিকাঘাতে টুলু (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার (২৫ নভেম্বর) সকাল ৮টার দিকে ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ভাঙ্গা ব্রিজ সংলগ্ন এলাকায় এঘটনা ঘটে।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) মো. গোলাম মোস্তফা সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন। নিহত টুলু ওই ইউনিয়নের মো. রহমান চৌকিদারের ছেলে ও দুই সন্তানের জনক।

এসআই গোলাম মোস্তফা জানান,  উপজেলার রাজাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেদুয়া সরকারি আশ্রয়ণ প্রকল্পের ঘরে বসবাসকারী টুলু ও ফারুকের মধ্যে পারিবারিক কোনো বিষয় নিয়ে ঝগড়াঝাটি হয়। তাদের মধ্যে পূর্ব থেকেই পারিবারিক বিরোধ রয়েছে। ওই বিরোধের জের ধরে ফারুক ছুরিকাঘাতে টুলুকে হত্যা করেছে। ঘটনার পর ফারুক পালিয়ে গেছে। পুলিশ রক্তাক্ত ছুরি জব্দ করেছে। টুলুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ভোলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মামুন অর রশিদ জানান, ঘটনার পর থেকে পুলিশ অভিযুক্ত ফারুককে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে। তবে এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না, এ ঘটনায় শুধু ফারুকই জড়িত নাকি অন্য কেউ আছে। পুলিশ তদন্ত করে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page