1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত - ভোলা প্রতিদিন
বুধবার, ০১ মে ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
জমি দখলে বাধা দেওয়ায় গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ। ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৩২৭ বার পঠিত

মোঃ আরিয়ান আরিফ:

ভোলা ক্রিকেট একাডেমি আয়োজন দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার ( ৬ই এপ্রিল) ভোলা শহরের ক্রিষ্টাল ইন হোটেলের হলরুমে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়ারুল আলম লিটন।

প্রধান অতিথির বক্তব্যে ইয়ারুল আলম লিটন বলেন, ভোলায় একটি মাত্র নির্ভর করতে হয় আমাদের। ভোলার সরকারি স্কুলের যে মাঠে রয়েছে সেখানে ঠিকমত হেটে যাওয়ার মত অবস্থা নেই। ভোলা পুলিশ লাইনের মাঠটিতে আমরা খুবকষ্ট করে স্কুল ক্রিকেট টুর্নামেন্টটি চালিয়েছি।আমরা জাতীয় ক্রীড়া পরিষদ থেকে শুরু করে সকল পর্যায় আমরা তকদির করেছি অন্যন্ত পক্ষে আমাদের মাঠটি কে ঠিক করে দেওয়া হউক। গতকাল আমরা ইনডোর পরিদর্শন করছি জুনে আমাদের কাছে ইনডোর হস্তান্তর করবে। আশা করি জুনে আমরা ইনডোরে প্র্যাকটিস শুরু করবো। এখানে দুই একাডেমি রয়েছে আমি তাদের কাছে নিবেদন রাখবো এটাকে বাণিজ্যিকভাবে না দেখে আপনারা খেলোয়াড় সৃষ্টির কারিগর হবেন। এই চিন্তাভাবনা করেই আপনারা একাডেমিগুলো পরিচালনা করবেন।

বিশেষ অতিথি বক্তব্য রাখেন, ভোলা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ্ব মোঃ ফয়সেল, অতিরিক্ত সাধারণ সম্পাদক ও ভোলা ক্রিকেট একাডেমির সভাপতি মুতাসির আলম রবিন চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক ও ভোলা ক্রিকেট একাডেমির সাধারণ সম্পাদক  তানভীর হায়দার রাজীব চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক ও ভোলা ক্রিকেট একাডেমির সাংগঠনিক সম্পাদক  কাজী সাইফুল আলম বাবু, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মোস্তফা কামাল, নির্বাহী সদস্য সুমন খান, মনিরুল ইসলাম, আরিফ হোসেন লিটন, হামিদুর রহমান হাসিব প্রমুখ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, কোয়াবের জেলা সভাপতি কামরুল ইসলাম সৈকত, সাধারণ সম্পাদক ইমরান হোসেন, ভোলা ক্রিকেট একাডেমির কোচ মাইনুদ্দিনসহ ভোলা ক্রিকেট একাডেমির বিভিন্ন পর্যায়ে খেলোয়াড়, বিভিন্ন স্কুলের শিক্ষক ও সাংবাদিক বৃন্দ।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page