1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। - ভোলা প্রতিদিন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১১ অপরাহ্ন
শিরোনাম
ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয়

ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক।

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ২৯৭ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি ||

ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ মোঃ আবুল হোসেন ও ইমরান হাওলাদার নামের দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার  (২৮শে ) সকাল ৬:৩০ সময় দিকে ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের  ১ নং ওয়ার্ড খেয়াঘাট ব্রিজ সংলগ্ন থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মো. এনায়েত হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

আবুল ও ইমরান চরসামাইয়া ইউনিয়নের মৃত আব্দুল মতিন ও মৃত আব্দুল মালেকের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মো. এনায়েত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আবুল ও ইমরানের কাছ থেকে ২ কেজি গাজাসহ  তাদের গ্রেফতার করা হয়।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, গ্রেফতারকৃত আসামিদের সঙ্গে কেউ যদি মাদক কিংবা অন্য কোনো অপরাধের সঙ্গে জড়িয়ে থাকে তাহলে সুনির্দিষ্ট তথ্য উপাত্ত নিশ্চিত হয়ে তাদেরকেও আইনের আওতায় আনা হবে। গ্রেফতারকৃত আসামিদের  বিরুদ্ধে মাদক আইনে ভোলা সদর মডেল থানায় মামলা রুজু করে কোর্টে প্রেরন করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page