1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় পুলিশ ও কোস্টগার্ডের মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত - ভোলা প্রতিদিন
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
শিরোনাম
জমি দখলে বাধা দেওয়ায় গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ। ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

ভোলায় পুলিশ ও কোস্টগার্ডের মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ৮৬ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

ভোলায় পুলিশ ও পোস্টকার্ডের মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। বেস্পতিবার (৮ জুন) বিকেলে জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স মাঠে এই ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।
ভোলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী, কোস্টগার্ড দক্ষিণ জোনের জোনাল কমান্ডার ক্যাপ্টেন এম শহীদুল হক।

টানা ৯০ মিনিট খেলায় ভোলা জেলা পুলিশ দল কোস্টগার্ড দক্ষিণ জোন দলকে ১-০ গোলে পরাজিত করে বিজয়ী শিরোপা অর্জন করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রিপন চন্দ্র সরকার, শিক্ষানবিশ সহকারি পুলিশ সুপার প্রণয় রায়, ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ শাহিন ফকির, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ এনায়েত হোসেন, কোস্টগার্ড দক্ষিণ জোনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ, ক্রীড়া সংস্থা সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page