1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
বরিশাল সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী খায়ের আব্দুল্লাহ বিজয়ী - ভোলা প্রতিদিন
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
জমি দখলে বাধা দেওয়ায় গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ। ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

বরিশাল সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী খায়ের আব্দুল্লাহ বিজয়ী

  • প্রকাশের সময় : সোমবার, ১২ জুন, ২০২৩
  • ২৯৫ বার পঠিত

বরিশাল থেকে রেদোয়ানুল ইসলাম নিয়াদ, ভোলা প্রতিদিন রিপোর্ট ||

বরিশাল সিটি করপোরেশন নির্বাচন ২০২৩ইং এ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খায়ের আব্দুল্লাহ খোকন বিজয়ী হয়েছেন। আজ সোমবার দিনভর ভোটগ্রহণের পরে সন্ধ্যায় গণনা শুরু হয়। ভোট গণনা শেষে রাত সোয়া ৯টার দিকে বরিশালের রিটার্নিং কর্মকর্তা হুমায়ুন কবির ফলাফল ঘোষণা করেন।

ঘোষিত ফলাফল অনুযায়ী, মোট ১২৬টি কেন্দ্রে আওয়ামী লীগ প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ ৮৭ হাজার ৮০৮ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাতপাখা প্রতীকের ইসলামী আন্দোলনের প্রার্থী মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করিম পেয়েছেন ৩৩ হাজার ৮২৮ ভোট। বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করেন মোট ৭ জন। সাধারণ কাউন্সিলর পদে ১১৮ জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ৪২ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ সিটির ৩০টি ওয়ার্ডে ১২৬টি কেন্দ্রের ৮৯৪টি বুথে ভোটগ্রহণ চলে। দেড় হাজার ইভিএমে ভোটগ্রহণ হয়।

বরিশাল সিটির মোট ভোটার সংখ্যা ২ লাখ ৭৪ হাজার ৯৯৫ জন। তাদের মধ্যে নারী ভোটার ১ লাখ ৩৮ হাজার ৭১ জন এবং পুরুষ ভোটার ১ লাখ ৩৬ হাজার ৯২৪ জন। মোট ভোটার উপস্থিতি ৫১ দশমিক ৪৬ শতাংশ ছিল বলে জানান রিটার্নিং কর্মকর্তা হুমায়ুন কবির। অন্যদিকে, খুলনা ও বরিশাল সিটি নির্বাচনের ফলাফল বর্জনের ঘোষণা দিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। আজ দুপুরে বরিশালে দলটির মেয়র প্রার্থী মুফতি ফয়জুলের ওপর হামলার ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যায় এ সিদ্ধান্ত নেয় ইসলামী আন্দোলন। এছাড়াও আসন্ন রাজশাহী ও সিলেট সিটি করপোরেশন নির্বাচন বর্জনেরও ঘোষণা দেয় তারা।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page