1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ, ইসির পদত্যাগ দাবি - ভোলা প্রতিদিন
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
শিরোনাম
ভোলায় ছেলের বিরুদ্ধে মায়ের সংবাদ সম্মেলন জমি দখলে বাধা দেওয়ায় গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ। ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

ভোলায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ, ইসির পদত্যাগ দাবি

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ৩৯৬ বার পঠিত

মোঃ আরিয়ান আরিফঃ বরিশাল সিটি নির্বাচনে মেয়র প্রার্থী ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিমের ওপর হামলার প্রতিবাদে ভোলায় বিক্ষোভ সমাবেশ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সংগঠনের নেতাকর্মীরা।

শুক্রবার (১৬ জুন) বিকেলে শহরের নতুন বাজার চত্বরে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ইসলামী আন্দোলন ভোলা জেলা উত্তর শাখার সভাপতি মাওলানা আতাউর রহমান মোমতাজী সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ বক্তব্য রাখেন,
জেলা মুসলিম ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা মো. মোবাশ্বেরুল হক নাঈম,ইসলামী আন্দোলন ভোলা জেলা উত্তরের সহ-সভাপতি এম ওবায়েদ বিন মোস্তফা, মাওলানা মিজানুর রহমান, সেক্রেটারি মাওলানা তরিকুল ইসলাম তারেক, যুগ্ম সাধারণ সম্পাদক মুফতি আবদুল মমিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা ইউসুফ আদনান প্রমুখ।

বক্তারা ১২ জুন বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী ও সমর্থকদের ওপর হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা এবং নির্বাচন কমিশনের পদত্যগের দাবি জানানো।

বিক্ষোভ সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নতুন বাজার থেকে বাংলা স্কুল মোড় হয়ে হাটখোলা জামে মসজিদ চত্বরের সামনে পৌঁছে। এরপর মোনাজাতের মাধ্যমে তাদের কর্মসূচি হয়।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page