1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় কোস্টগার্ডের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক - ভোলা প্রতিদিন
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
জমি দখলে বাধা দেওয়ায় গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ। ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

ভোলায় কোস্টগার্ডের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

  • প্রকাশের সময় : রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ৩১৮ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ ভোলায় বিপুল পরিমাণ ইয়াবাসহ মোঃ ফেরদৌস হোসেন (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোস্টগার্ড। রোববার (১৮ জুন) দুপুর দুইটার দিকে সদর উপজেলার ইলিশা ইউনিয়নের লঞ্চঘাট থেকে তাকে আটক করা হয়।

কোষ্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়ার কর্মকর্তা লেফটেন্যান্ট মো. শাফিউল কিঞ্জন জানান, লক্ষ্মীপুর মজু চৌধুরীর ঘাট থেকে এক যুবক বিপুল পরিমাণ মাদক নিয়ে ভোলায় আসছে, এমন এক গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড দক্ষিণ জোনের একটি বিশেষ টিম ইলিশা লঞ্চ ঘাট এলাকায় অভিযান চালায়। এসময় যাত্রীবাহী একটি স্টিল বোর্ড থেকে নামার সময় ফেরদৌস নামক ওই যুবককে আটক করা হয়। এরপর আটককৃত যুবকের ব্যাগ তল্লাশি করে ৪ হাজার ৪০০ পিস ইয়াবাসহ বেশ কিছু ফয়েলপেপার জব্দ করা হয়।

প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানা গেছে, আটককৃত মাদক ব্যবসায়ী ফেরদৌস বরিশাল সদর উপজেলার চরমোনাই গ্রামের বাসিন্দা। সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত রয়েছেন।

এ ব্যাপারে কোস্টগার্ড দক্ষিণ জোনের অপারেশন অফিসার লেফটেন্যান্ট হাসান মেহেদী জানান, দীর্ঘদিন যাবৎ কোস্টগার্ড দক্ষিণ জোনের সদস্যরা ভোলার মেঘনা ও তেতুলিয়া নদীর বিভিন্ন পয়েন্টে মাদক চোরাকারবারি সহ সকল অনিয়ম কর্মকাণ্ডের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে আসছেন। তারই অংশ হিসেবে রোববার দুপুরের দিকে গোপন সংবাদের ভিত্তিতে ইলিশা লঞ্চঘাটে অভিযান পরিচালনা করে। এ সময় ফেরদৌস নামের এক যাত্রীকে আটকের পর তার সাথে থাকা ব্যাগে তল্লাশি করে প্রায় সাড়ে চার হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। পরে আটককৃত ইয়াবা সহ মাদক ব্যবসায়ী ফেরদৌসকে ভোলা সদর মডেল থানায় হস্তান্তর করা হয়।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page