1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় হিজরা সম্প্রদায়কে নগদ অর্থও পোশাক দিলেন জামায়াতে ইসলামী - ভোলা প্রতিদিন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয়

ভোলায় হিজরা সম্প্রদায়কে নগদ অর্থও পোশাক দিলেন জামায়াতে ইসলামী

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ জুন, ২০২৩
  • ২৬১ বার পঠিত

এইচ এ শরীফ,ভোলা:-

বাংলাদেশ জামায়াতে ইসলামী ভোলা জেলার পক্ষ থেকে হিজড়া পুনর্বাসন ফাউন্ডেশনের উদ্যোগে হিজরা সম্প্রদায়ের মাঝে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নগদ অর্থ ও পোশাক উপহার প্রদান করা হয়।

আজ রোজ বৃহস্পতিবার ২২ ই জুন ভোলা সদর উপজেলায় এই কার্যক্রম সম্পন্ন করেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী ভোলা ১ আসনের মনোনীত প্রার্থী বাংলাদেশ জামায়াতে ইসলামি ভোলা জেলা শাখার সম্মানিত নায়েবে আমির জননেতা অধ্যক্ষ মাওলানা নজরুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলার সম্মানিত আমির জননেতা জনাব মাওলানা কামাল হোসেন। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যাপক জিয়াউল মোর্শেদ চৌধুরীর। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন নেতাকর্মীরা।


প্রধান অতিথির বক্তব্যে বলেন সরকার হিজরাদের মৌলিক অধিকার দিতে বাধ্য কারণ তারা এদেশের নাগরিক কিন্তু আমরা লক্ষ্য করছি তা সরকার দিতে ব্যর্থ। বাংলাদেশ জামায়াতে ইসলামী প্রতিটি নাগরিকের মৌলিক অধিকার আদায়ে ও বিপদে আপদে সবসময় পাশে থাকে ও ভবিষ্যতে থাকবে ইনশাআল্লাহ।।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page