1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত - ভোলা প্রতিদিন
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
শিরোনাম
ভোলায় ছেলের বিরুদ্ধে মায়ের সংবাদ সম্মেলন জমি দখলে বাধা দেওয়ায় গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ। ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

ভোলায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • প্রকাশের সময় : সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ২২৪ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ভোলায় এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এই লক্ষ্যে সোমবার (৩ জুলাই) ভোলা প্রেসক্লাবের মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলার সুযোগ্য জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী। একই সাথে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা জেলা নির্বাহী অফিসার মোঃ তৌহিদুল ইসলাম ও ভোলা প্রেসক্লাবের সভাপতি এম হাবিবুর রহমান ও দৈনিক আজকের ভোলা সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিতাভ অপু এবং সিনিয়র সাংবাদিক মোকাম্মেল হক মিলন, জেলা মহিলা লীগের সভানেত্রী খাদিজা আক্তার স্বপ্না।

অনুষ্ঠানে দেশের জনপ্রিয় টিভি চ্যানেল এনটিভির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করার পাশাপাশি এই টেলিভিশনের ভোলার জেলার স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আফজাল হোসেনের কর্মজীবনের বিভিন্ন প্রশংসা করে বক্তারা বলেন, সাংবাদিকতার জীবনে আফজাল হোসেন শুরু থেকেই তার সকল কর্মকাণ্ডে এক দৃষ্টান্ত স্থাপন করেছেন। যে কোনো সময় বড় বড় ঘটনায় কিংবা বন্যা ঝড় জলোচ্ছ্বাসের সময় নিজের জীবনের মায়া ত্যাগ করে সংবাদ সংগ্রহের জন্য চলে যান দুর্গম চর অঞ্চলে। তুলে ধরেন সেখানকার মানুষের দুর্বিষহ জীবনযাপনের কাহিনী। এমনকি অধিকাংশ সময়ই তার প্রতিটি লিখনীতেই উঠে এসেছে ভোলার বিভিন্ন ধরনের অনিয়মের চিত্র। আগামী দিনও তার বলিষ্ঠ সাংবাদিকতা মধ্য দিয়ে ভোলার মানুষের দুঃখ দুর্দশা সহ সকল ধরনের অনিয়ম অন্যায়-অবিচারের কথা তুলে ধরবেন এই এমনটিই।

এ সময় ভোলায় কর্মরত এনটিভির স্টাফ রিপোর্টার আফজাল হোসেন দেশের সাংবাদিকদের দুঃখ-দুর্দশার পাশাপাশি বিভিন্ন সময় সাংবাদিকদের বিরুদ্ধে নির্যাতন-নিপীড়নের কথা তুলে ধরে সাংবাদিকদেরকে পুরোপুরি স্বাধীনভাবে কাজ করার জন্য সরকারের কাছে জোর দাবি জানান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, একাত্তর টেলিভিশনের জেলা প্রতিনিধি কামরুল ইসলাম,  চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু, কালের কণ্ঠ সাংবাদিক একরামুল হোসেন, যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি জুয়েল সাহা, এখন টেলিভিশনের জেলা প্রতিনিধি  মোঃ ইমতিয়াজ হোসেন প্রমুখ।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page