1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় বেশি দামে মরিচ বিক্রির দায়ে দুই ব্যবসায়ীর অর্থদণ্ড - ভোলা প্রতিদিন
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
জমি দখলে বাধা দেওয়ায় গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ। ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

ভোলায় বেশি দামে মরিচ বিক্রির দায়ে দুই ব্যবসায়ীর অর্থদণ্ড

  • প্রকাশের সময় : বুধবার, ৫ জুলাই, ২০২৩
  • ২২৯ বার পঠিত

স্টাফ রিপোর্টারভোলায় অতিরিক্ত দামে কাঁচা মরিচ বিক্রির দায়ে দুই ব্যবসায়ীকে ৪ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার বেলা ১১টার দিকে ঘুইংঘার হাট ও বাংলাবাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে এই অর্থদন্ড প্রদান করেন জেলা প্রশাসক কার্যালয়ের জুডিশিয়াল মুন্সিখানা শাখার সহকারী কমিশনার মুহাম্মদ আরাফাত হুসাইন।

এসময় তিনি জানান, অধিক দামে কাঁচা মরিচ বিক্রির দায়ে বাংলাবাজার এলাকার ব্যবসায়ী লিটন শাহা (৪৮) ও মনছুর আলম (৩৫) কে ২ হাজার টাকা করে ৪ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। এসময় বাড়তি দাম না রাখার জন্য ব্যবসায়ীদের সতর্ক করা হয়।

তিনি আরো জানান, আজকে খুচরা পর্যায়ে কাঁচা মরিচের দাম কেজি প্রতি ২২০-২৪০ টাকা নির্ধারণ করা হয়। জেলা প্রশাসনের উদ্যেগে এই ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page