1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় খালেদা জিয়ার মুক্তির দাবীতে গণ মিছিল করেছে বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটি - ভোলা প্রতিদিন
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
শিরোনাম
জমি দখলে বাধা দেওয়ায় গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ। ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

ভোলায় খালেদা জিয়ার মুক্তির দাবীতে গণ মিছিল করেছে বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটি

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ২১৮ বার পঠিত

এইচ এম জাকিরঃ ভোলায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে গণ মিছিল করেছে জেলা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দরা। বৃহস্পতিবার (০৬ জুলাই) সকালে জেলা বিএনপি আয়োজনে এই গন মিছিল কর্মসূচি অনুষ্ঠিত হয়।

সেই লক্ষ্যে সকালেই পৌর ও ইউনিয়নসহ জেলার বিভিন্ন উপজেলা থেকে দলীয় নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে সমবেত হয়। এরপর বেলা সাড়ে ১১ টার দিকে দলের সর্বস্তরের নেতাকর্মীদের উপস্থিতিতে মহাজনপট্টি দলীয় কার্যালয় থেকে এক বিশাল গণ মিছিল শুরু হয়। মিছিলটি সদর রোড, নতুন বাজার, বাসস্ট্যান্ড, কালিনাথ রায়ের বাজার প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দরা ভোলা জেলা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটি পূর্ণাঙ্গ করায় দেশনেত্রী বেগম খালেদা জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বক্তারা বলেন, এই স্বৈরাচারী হাসিনা সরকার পুলিশ বাহিনী দিয়ে গায়ের জোরে ক্ষমতা দখল করে রেখেছে। বিএনপি চেয়ারপারসনকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। এই ফ্যাস্যবাদী সরকার বিএনপি নেতাকর্মীদেরকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার শর্তহীন মুক্তি চাই। এছাড়াও বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার চাই। বক্তারা বলেন, বর্তমান সরকার লুটপাট করে বিদেশে টাকা পাচার করছে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারণে মানুষ হিমশিম খাচ্ছে। মানুষ আয়ের সাথে ব্যায় মিলাতে পারছে না। বাজারে গেলে খালি হাতে ফিরতে হচ্ছে। অথচ আওয়ামী লীগের নেতা থেকে শুরু করে কর্মী পর্যন্ত সবাই আঙ্গুল ফুলে কলাগাছ হয়েছে। তারা ব্যাংক, ব্যালেন্স করেছে। বিদেশে টাকা পাচার করছে। অথচ দেশের মানুষ না খেয়ে কষ্টে দিন কাটাচ্ছে। এই স্বৈরাচারী ফ্যাসিবাদী হাসিনা সরকার দেশের মানুষের কথা চিন্তা করে না। বক্তার আরও বলেন, এই সরকার গণতন্ত্রকে হত্যা করেছে। তার সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে রাজপথে থেকে আন্দোলন সংগ্রাম করতে হবে। শেখ হাসিনা সরকারের পতন ঘটিয়ে তত্ত্বাবধায়ক সরকার বাস্তবায়ন করতে হবে। এ জন্য সকলে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন সংগ্রাম চালিয়ে যেতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক শফিউর রহমান কিরণ, যুগ্ম আহ্বায়ক হারুন অর রশিদ ট্রুম্যান, যুগ্ম আহ্বায়ক ও পৌর বিএনপির সভাপতি আঃ রব আকন, যুগ্ম আহ্বায়ক কবির হোসেন, যুগ্ম আহ্বায়ক বশির হাওলাদার, যুগ্ম আহ্বায়ক মার্শাল হিমু, জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন, সিনিয়র সহসভাপতি ফখরুল ইসলাম ফেরদৌস, সিনিয়র যুগ্ম সম্পাদক মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক মোঃ মনির হাসান, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক জাকির হোসেন রুবেল, সাংগঠনিক সম্পাদক আকব আকন, জেলা শ্রমিকদল সভাপতি শহিদুল ইসলাম মানিক, জেলা ছাত্রদল ভারপ্রাপ্ত সভাপতি মো: জসিম উদ্দিন প্রমুখ। এসময় জেলা বিএনপি, উপজেলা বিএনপি, ইউনিয়ন বিএনপি, যুবদল, স্বেচ্চাসেবক দল, শ্রমিক দল, ছাত্রদলের অন্যান্য নেতৃবৃন্দ।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page