1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
কাউকে যেনো অর্থের অভাবে বিনা চিকিৎসায় ভুগতে না হয়, এমপি মুকুল - ভোলা প্রতিদিন
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
জমি দখলে বাধা দেওয়ায় গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ। ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

কাউকে যেনো অর্থের অভাবে বিনা চিকিৎসায় ভুগতে না হয়, এমপি মুকুল

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
  • ১৩৮ বার পঠিত

এইচ এম জাকিরঃ সমাজের কোনো অসহায় ও দরিদ্র মানুষকে যেনো অর্থের অভাবে বিনা চিকিৎসায় ভুগতে না হয়। এমনকি তার শেষ নিঃশ্বাস পর্যন্ত হলেও তাকে বাঁচানোর জন্য সর্বাত্মকভাবে চেষ্টা করে যেতে হবে। সে অসহায় কিংবা গরিব এমনটি কোনভাবেই ভাবা যাবে না। মনে রাখতে হবে কেউ তার পাশে না থাকলেও আমরা আছি, আমাদের সরকার জননেত্রী শেখ হাসিনা আছেন। কেননা বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সব সময়ই সমাজের হতদরিদ্র অসহায় ও নিম্নআয়ের মানুষদের পাশে রয়েছেন। তাদের জন্য খাদ্য, বস্ত্র, বাসস্থান, চিকিৎসা সেবা সহ সকল ধরনের সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছেন। এমনটি বললেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল।

মঙ্গলবার (১১ জুলাই) দুপুরে বোরহানউদ্দিন উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবার আয়োজনে সমাজের অসহায় ও হতদরিদ্রদের মাঝে ক্যান্সার, কিডনি, লিভার-সিরোসিস, স্টক, প্যারালাইস, জন্মগত প্যারালাইস সহ বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি নিয়ে এ কথা বলেন।
তিনি বলেন, বর্তমান সরকার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি নিজের জীবনের মায়া ত্যাগ করে প্রতিটি মুহূর্তই দেশের মানুষের কথা ভেবেছেন। জনগণের জন্য কাজ করে গেছেন। পাশাপাশি দেশের দুস্থ ও অসহায় এমনকি নিম্ন আয়ের মানুষদের জন্য খাদ্য, বস্ত্র, বাসস্থান, চিকিৎসা সেবা সহ সকল ধরনের সুযোগ সুবিধা দিয়ে গেছেন। এরই ধারাবাহিকতায় আজকে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ক্যান্সার, কিডনি, লিভার-সিরোসিস, স্টক, প্যারালাইসিস, জন্মগত প্যারালাইসিস রোগে আক্রান্ত ৪৯ জন রোগীর মাঝে ৫০ হাজার টাকা করে চেক প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার নওরীন হক, বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ উপজেলা পরিষদ ও সমাজসেবা অফিসের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page