1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলা সদর হাসপাতালের স্টাফ বাবুর উপর হামলাকারী সন্ত্রাসী রিপনকে গ্রেপ্তার - ভোলা প্রতিদিন
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
শিরোনাম
জমি দখলে বাধা দেওয়ায় গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ। ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

ভোলা সদর হাসপাতালের স্টাফ বাবুর উপর হামলাকারী সন্ত্রাসী রিপনকে গ্রেপ্তার

  • প্রকাশের সময় : বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ২৩৯ বার পঠিত

স্টাফ রিপোর্টার ॥ ভোলা সদর হাসপাতালের স্টাফ আমির হোসেন বাবুর উপর হামলাকারী মামলার প্রধান আসামী সন্ত্রাসী রিপনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১৯ জুলাই) সন্ধ্যার ভোলা সদরের বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল বাসস্ট্যান্ডের মসজিদের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে ভোলা সদর থানায় নিয়ে আসা হয়। রিপন বাপ্তা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের চরপোটকা গ্রামের শাজাহানের ছেলে।
ভোলা সদর থানার ওসি শাহীন ফকির জানান, গত ১৬ জুন ভোলা সদর হাসপাতালের স্টাফ আমির হোসেন বাবুকে রিপনসহ ৫/৬নং মিলে মারধর করে। ওই ঘটনায় বাবুর ভাই রাকিবুল বাদী হয়ে মোঃ রিপনকে প্রধান আসামী করে থানায় মামলা দায়ের করেন। যার মামলা নং-জিআর-৩৩৪/২৩। ওই মামলায় প্রথমে ২,৩নং আসামীকে পুলিশ আটক করে। ১নং আসামী রিপন ঘটনার পর থেকে পলাতক ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে ভোলা থানার এসআই মোঃ আনোয়ার হোসেন সঙ্গী ফোর্স নিয়ে বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল বাসস্ট্যান্ডের মসজিদের সামনে থেকে রিপনকে গ্রেপ্তার করে। পরে তাকে থানায় নিয়ে আসা হয়। অন্যান্য আসামীদেরকেও গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, গত ১৬ জুন-২০২৩ইং তারিখে আমির হোসেন বাবুকে পূর্ব পরিকল্পিতভাবে মোঃ রিপন, জাকির হোসেন, মোঃ পলাশ, মোঃ কবির হোসেন, মোঃ রাকিব, মোঃ জাফরসহ আরও ৫/৬জনের একটি সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্রসস্ত্র, রড নিয়ে হত্যার উদ্দেশ্যে আমির হোসেন বাবুর উপর অতর্কিত হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা রড দিয়ে বাবুর হাত-পা ভেঙ্গে দিয়েছে। বাবুর মাথা, চোখের কোনে ও শরীরের রক্তাক্ত জখম হয়েছে। সন্ত্রাসীরা বাবুর কাছে থাকা নগদ টাকা, মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। ওই ঘটনায় সন্ত্রাসীদের বিরুদ্ধে ভোলা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page