1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করলো নবাগত পুলিশ সুপার মাহিদুজ্জামান - ভোলা প্রতিদিন
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
জমি দখলে বাধা দেওয়ায় গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ। ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

ভোলায় আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করলো নবাগত পুলিশ সুপার মাহিদুজ্জামান

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ১৪৬ বার পঠিত

এইচ এম জাকিরঃ ভোলায় আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করলেন নবাগত পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান, বিপিএম। বুধবার (১৯ জুলাই) সকালেই সাবেক পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম ফুলেল শুভেচ্ছার মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে তার হাতে দায়িত্বভার বুঝিয়ে দেন।

পরে বিকাল ৪ টায় জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্সের মিলনায়তনে নবাগত পুলিশ সুপারকে বরণ করতে আয়োজন করা হয় জমকালো অনুষ্ঠান। এ সময় জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দিয়ে নবাগত পুলিশ সুপারকে বরণ করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই নবাগত পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান , বিপিএম শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে উপস্থিত সকলের সাথে পরিচিত হন। পাশাপাশি তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে পুলিশের বিভিন্ন কার্যক্রম সক্রান্তে গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোহাম্মদ জহিরুল ইসলাম হাওলাদার, সহকারী পুলিশ সুপার (তজুমদ্দিন সার্কেল) মোহাম্মদ মাসুম বিল্লাহ, শিক্ষানবিশ সহকারি পুলিশ সুপার প্রণয় রায়।

এছাড়া উপস্থিত ছিলেন, সকল থানার অফিসার ইনচার্জগণ, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, পুলিশ পরিদর্শক, শহর ও যানবাহন শাখা, কোর্ট পুলিশ পরিদর্শক, আরআই, পুলিশ লাইন্স, আরও আই, রিজার্ভ অফিস, ভোলা সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসার ও ফোর্সগণ।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page