1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় মোটরসাইকেল-অটোরিকশার সংঘর্ষে যুবক নিহত - ভোলা প্রতিদিন
বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
শিরোনাম
জমি দখলে বাধা দেওয়ায় গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ। ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

ভোলায় মোটরসাইকেল-অটোরিকশার সংঘর্ষে যুবক নিহত

  • প্রকাশের সময় : শনিবার, ২৯ জুলাই, ২০২৩
  • ৪৩৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার:

ভোলায় মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মো. সবুজ হোসেন (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। তাদেরকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (২৯ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে ভোলা-ভেদুরিয়া আঞ্চলিক সড়কের মাদরাসা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. জাফর ইকবাল এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত সবুজ চরফ্যাশন উপজেলার শশিভূষণ থানা এলাকার উত্তর মায়া গ্রামের মো. আবদুল হকের ছেলে এবং এক সন্তানের জনক। তিনি চরফ্যাশন উপজেলায় এসিআই ফার্মাসিউটিক্যালস কোম্পানির এমপিও পদে কর্মরত ছিলেন। তার শ্বশুরবাড়ি বরিশাল জেলায়। স্ত্রী বরিশালের একটি হাসপাতালের নার্স। সকাল ৯টার দিকে শ্বশুরবাড়ি থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভেদুরিয়া লঞ্চঘাট থেকে একটি কাভার্ডভ্যানের পিছনে মোটরসাইকেল চালাচ্ছিলেন তিনি। হঠাৎ কাভার্ডভ্যান ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয় এবং ঘটনাস্থলেই সবুজের মৃত্যু হয়।

এ ঘটনায় অটোরিকশা চালকসহ দুইজন আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির জানান, নিহত সবুজের মরদেহ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page