1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
সড়ক দুর্ঘটনায় লালমোহনের স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ হিল্লল দে নিহত - ভোলা প্রতিদিন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
শিরোনাম
ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয়

সড়ক দুর্ঘটনায় লালমোহনের স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ হিল্লল দে নিহত

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ৩৯৯ বার পঠিত

এইচ এম জাকিরঃ ভোলার লালমোহনে সড়ক দুর্ঘটনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ হিল্লল দে (৩০) নিহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার কালমা ইউনিয়নের ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের বাকলাইয়ের দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হিল্লল দে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া তিনি পার্শ্ববর্তী উপজেলা বোরহানউদ্দিনের টবগী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মুলাইপত্তন গ্রামের বাসিন্দা কাজল চন্দ্র দে’র ছেলে।

লালমোহন থানা পুলিশ ও নিয়তের পরিবারের সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে স্ত্রীকে ঢাকা পাঠাবে এর জন্য তাকে ভোলার ইলিশায় লঞ্চে উঠিয়ে দিতে জান তিনি। সেখান থেকেই নিজের মোটরসাইকেল যোগেই তার কর্মস্থল লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্দেশ্যে রওনা হন। বেলা সাড়ে ১১ টার দিকে তার মোটরসাইকেলটি ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের লালমোহন ডাওড়ি বাজারের একটু সামনের দিকে বাকলাইয়ের দোকান এলাকায় পৌছাতেই বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি যাত্রীবাহী মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়। মুহূর্তের মধ্যে তার মোটরসাইকেলটি দুমড়ে মুছড়ে গিয়ে তিনি রাস্তায় লুটে পড়েন। রক্তাক্ত শরীরে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মুহূর্তের মধ্যে হাসপাতালের অন্যান্য চিকিৎসক, সহকর্মী, স্বজন ও শুভাকাঙ্ক্ষীরা ডাক্তার হিল্লল দে’র মৃত্যুতে কান্নায় ভারী হয়ে ওঠে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গন।

এ ঘটনায় মাইক্রোবাস ও এর চালক কাউকে আটক করা সম্ভব হয়নি জানিয়ে লালমোহন থানার ওসি (তদন্ত) মো. এনায়েত হোসেন বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া ঘটনাটি নিয়ে সকল ধরনের আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page