1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ব্লগার আসাদ নূরের ফাঁসির দাবীতে ভোলায় শিক্ষার্থীদের মানববন্ধন - ভোলা প্রতিদিন
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
শিরোনাম
জমি দখলে বাধা দেওয়ায় গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ। ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

ব্লগার আসাদ নূরের ফাঁসির দাবীতে ভোলায় শিক্ষার্থীদের মানববন্ধন

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
  • ৬১ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ মহানবী হজরত মুহাম্মদ (স.) কে নিয়ে বিভিন্ন ভিডিওতে কটুক্তি করায় ব্লগার আসাদ নূরকে অনতিবিলম্বে গ্রেফতারপূর্বক ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করেছে ভোলার সাধারণ শিক্ষার্থীরা। বৃহস্পতিবার (১০ই আগস্ট) সকালে ভোলা প্রেসক্লাবের সমনে এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে ভোলা সরকারি কলেজ, নাজিউর রহমান কলেজ, ওবায়দুল হক কলেজ, ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়সহ জেলা শহরের প্রায়সংখ্যক প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। শিক্ষার্থীদের এই কর্মসূচিকে স্বাগত জানিয়ে একাত্মতা প্রকাশ করে মানববন্ধনে অংশ নেয় ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি রাইহান আহমেদ ও ভোলা সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সালমান গোলদার।

 

বিক্ষোভ সমাবেশে মোঃ আরিফ আহমেদ’র সঞ্চালনায় বক্তব্য রাখেন ভোলা সরকারি কলেজের শিক্ষার্থী মোঃ ওসমান সোহাগ, মোঃ রাহিম, আহমেদ আকবর, মোঃ রাহাত, ফাহিম মুনতাসীর, রিপন চৌধুরী, শাকিবুল ইসলাম। এসময় শিক্ষার্থীরা বলেন, মহানবী (সা.) কে নিয়ে অবমাননাকর ভিডিও তৈরি করে ব্লগার আসাদ নূর মুসলমানের হৃদয়ে আঘাত করছে। ধর্মীয় শান্তি বিনষ্টের দায়ে এই ব্লগারকে অবিলম্বে গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির জোর দাবি জানাই।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page