1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত - ভোলা প্রতিদিন
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
শিরোনাম
জমি দখলে বাধা দেওয়ায় গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ। ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

ভোলায় জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ১৬৮ বার পঠিত

স্টাফ রিপোর্টার||

ভোলায় জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৩ আগস্ট) দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক এই সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট আরিফুজ্জামান এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মমিন টুলু, ভোলা জেলা পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান, ভোলা পৌরসভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির, জেলা সিভিল সার্জন ডাক্তার কে এম শফিকুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রিপন কুমার সাহা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা নির্বাহী অফিসার বৃন্দ, ভোলা সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুস, জেলা পর্যায়ের বিভিন্ন সরকারি দপ্তরের প্রধানগণ, গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভার আলোচনায় উঠে আসে সরকারি সিদ্ধান্ত অনুযায়ী প্রতিটি জেলার আইন শৃঙ্থলার উন্নতি বা অবনতি সকল বিষয় নিয়ে প্রতিমাসে একটি করে সভা করে জেলা আইন শৃঙ্খলা কমিটি। আর সেই সভায় সংশ্লিষ্ট সকল দপ্তর প্রধানগণ নিজ নিজ কাজের অগ্রগতি সম্পর্কে সভাকে অবহিত করেন।

অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রিপন কুমার সাহা এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক বলেন,”সাম্প্রদায়িক সম্প্রীতি,মাদক, ইবটিজিং,বাল্য বিবাহ,বাজার অস্থিরতা ও সমসামীয় বিষয় ডেঙ্গুর মতো বিষয়গুলোকে সবর্দাই গুরুত্বের সাথে দেখা হবে”। জেলা প্রশাসক উপস্থিত সকল কর্মকর্তাদের উদ্দেশ্যে আরো বলেন, আপনারা প্রতি মাসেই জেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় স্বস্ব দপ্তরের কাজ সম্পর্কে রির্পোটিং করবেন। এ সময় তিনি ভোলা জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখার জন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page