1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় মা ইলিশ সংরক্ষণ অভিযান ২০২৩ বাস্তবায়নে সচেতনতা সভা - ভোলা প্রতিদিন
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
শিরোনাম
জমি দখলে বাধা দেওয়ায় গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ। ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

ভোলায় মা ইলিশ সংরক্ষণ অভিযান ২০২৩ বাস্তবায়নে সচেতনতা সভা

  • প্রকাশের সময় : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ৩০০ বার পঠিত

ইয়ারুল আলম হেলাল:-

মা’ ইলিশ রক্ষা করুন, ইলিশ সম্পদ বৃদ্ধিতে সহায়তা করুন এই স্লোগানকে সামনে রেখে ইলিশের প্রধান প্রজনন মৌসুম উপলক্ষে মা ইলিশ সংরক্ষণ অভিযান-২০২৩ বাস্তবায়নে ভোলার দৌলতখানে সচেতনতা সভা অনুষ্ঠিত হয়েছে।

ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের সহযোগিতায় ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ মাহাফুজ এর সঞ্চালনায় শনিবার সকাল ১১ টায় মদনপুর ইউনিয়নের পাটোয়ারী বাজারে এ সচেতনতা সভা অনুষ্ঠিত হয়।

দৌলতখান উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার আয়োজনে অনুষ্ঠানে ভোলা জেলা মৎস্য কর্মকর্তা মোল্লা এমদাদুল্যাহ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রোট মোঃ আরিফুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান বিপিএম, দৌলতখান উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আলম খান, উপজেলা নির্বাহী অফিসার পাঠান মোঃসাইদুজ্জামান, কোস্ট গার্ড বেইস দক্ষিণ জোনের লেফটেন্যান্ট মোহাম্মদ হাসান মেহেদী, দৌলতখান থানার অফিসার ইনচার্জ সত্যরঞ্জন খাসকেল, সদর উপজেলার অফিসার ইনচার্জ শাহিন ফকির, ভোলা কমান্ডার এএসপি জামাল উদ্দিন র‍্যাব এবং মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান এ কে এম নাছির উদ্দিন নান্নু মিয়া সহ ইউনিয়ন পরিষদের সদস্য, স্থাণীয় জেলে প্রমূখ।

এসময় প্রধান অতিথি বলেন, মা ইলিশ সংরক্ষণে জেলেরা আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে তা মেনে চলবে। তাদের বিকল্প উপার্জনের ব্যবস্থা করা হবে। যেকোনো সমস্যায় প্রশাসনকে পাশে পাবে এবং তারা আমাদের জিডিপিতে উল্লেখযোগ্য অবদান রাখছে।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page