1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় গুমের শিকার ব্যক্তিদের স্মরণে বিএনপির মৌন মিছিল - ভোলা প্রতিদিন
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
জমি দখলে বাধা দেওয়ায় গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ। ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

ভোলায় গুমের শিকার ব্যক্তিদের স্মরণে বিএনপির মৌন মিছিল

  • প্রকাশের সময় : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
  • ১৫২ বার পঠিত

মোঃ আরিয়ান আরিফ।।

ভোলায় গুমের শিকার ব্যক্তিদের স্মরণে মুখে কালো কাপড় বেঁধে কালো ব্যানার নিয়ে মৌন মিছিল করেছে জেলা বিএনপি। বুধবার (৩০ আগস্ট) দুপুরে ‘আন্তর্জাতিক গুম প্রতিরোধ দিবস‘ উপলক্ষে দলটির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ মিছিল করা হয়।মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বরিশাল দালান পর্যন্ত গেলে পুলিশের বাধার মুখে সেখানেই সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ করে পুনরায় জেলা বিএনপির কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ বক্তারা  বলেন, বাংলাদেশে গুমের শিকার সবচেয়ে বেশি বিরোধী রাজনৈতিক নেতা-কর্মীরা। বাংলাদেশের সরকার আইন-শৃঙ্খলা বাহিনীর সহায়তায় এই গুম করে থাকে। আমাদের ভোলা সহ দেশের বিভিন্ন জায়গা থেকে যারা গুম হয়েছে, তাদের দ্রুত ফেরত দেওয়ার দাবি জানাই।

এ সময় ভোলা জেলা বিএনপির সদস্য সচিব আলহাজ রাইসুল আলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা বিএনপি যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির সোপান, এনামুল হক, আব্দুর রব আকন, মফিজুল হক মিলন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ইয়ারুল আলম লিটন, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোস্তফা কামাল মিলন, সাংগঠনিক সম্পাদক লিয়াকত আলী, জেলা কৃষক দলের সভাপতি আব্দুর রহমান সেন্টু, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আলামিন, সহ-সভাপতি মুনতাসির আলম রবিন চৌধুরী, জাকির হোসেন মনির, লুকু চৌধুরী প্রমুখ।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page