1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় প্রেসক্লাব সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় মিলিত হলেন জেলা প্রশাসক, পুলিশ সুপার ও ইউএনও - ভোলা প্রতিদিন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
শিরোনাম
ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয়

ভোলায় প্রেসক্লাব সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় মিলিত হলেন জেলা প্রশাসক, পুলিশ সুপার ও ইউএনও

  • প্রকাশের সময় : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২৮ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ ভোলায় জেলা প্রশাসক, পুলিশ সুপার ও উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হয়েছেন ভোলার প্রেসক্লাবের সাংবাদিকরা। রোববার (৩ সেপ্টেম্বর) সকাল ১১টায় পুলিশ সুপার, দুপুর ১টায় জেলা প্রশাসক এবং বিকাল ৩টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে মিলিত হন। প্রেসক্লাব সভাপতি এডভোকেট নজরুল হক অনুর নেতৃত্বে ক্লাবের অর্ধশতাধিক সাংবাদিক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।


দুপুর ১২টায় জেলা প্রশাসক মোঃ আরিফজুজ্জামান এর সঙ্গে মতবিনিমিয় সভায় মিলিত হন সাংবাদিকরা। জেলা প্রশাসক কার্যালয়ের সভা কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোঃ আরিফুজ্জামান। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক তামিম আল ইয়ামিন, এনডিসি মোঃ আবু সাঈদসহ ম্যাজিস্ট্রেট ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
প্রেসক্লাব সভাপতি এডভোকেট নজরুল হক অনু ভোলার সাংবাদিক এবং প্রেসক্লাবের সমস্যাগুলো তুলে ধরে সাংবাদিকদের স্বার্থ রক্ষায় জেলা প্রশাসককে এগিয়ে আসার আহ্বান জানিয়ে বক্তব্য দেন। জবাবে জেলা প্রশাসক উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, জেলা প্রশাসক হিসাবে তার সীমাবদ্ধতার মধ্যে থেকে যতটুকু সম্ভব ততটুকুই তিনি সাংবাদিকদের কল্যাণে ভূমিকা রাখবেন। তার দায়িত্বে থাকাকালীন সময়ে ভোলা এবং ভোলার সাংবাদিকদের স্বার্থহানি হয় এমন কোন কাজ তিনি করবেন না বরং ভোলা ও ভোলার সাংবাদিকদের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখবেন।


এর আগে পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান, সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার রিপন চন্দ্র, প্রেসক্লাব সহ-সভাপতি ওমর ফারুক, সহ-সাধারণ সম্পাদক শিমুল চৌধুরী, কোষাধ্যক্ষ ইউনুছ শরীফ, দৈনিক ভোলার বাণী’র সম্পাদক মাকসুদুর রহমান, ভোলা টাইমস সমম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ রাজিব, এইচ এম জাকির প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় আল-আমিন শাহরিয়ার, খোলা কাগজ প্রতিনিধি আব্দুস সহিদ তালুকদার, ভোরের কাগজ প্রতিনিধি এইচ এম নাহিদ, ইনকিলাব প্রতিনিধি জহিরুল হক, খবর প্রতিনিধি বশির আহমেদ, ভোলা বাণী’র সম্পাদক খলিল উদ্দিন ফরিদ, আমার সংবাদ প্রতিনিধি কাজী জামাল, আনন্দ টিভি প্রতিনিধি এম রহমান রুবেল, জাগো প্রতিদিন প্রতিনিধি শরীফ হোসাইন, দেশ বাংলা প্রতিনিধি ইয়ামিন হোসেন, গ্লোবাল টিভি প্রতিনিধি অনিক আহমেদ, গনমুক্তি প্রতিনিধি হুসাইন রুবেল,ভোলা টাইমস বার্তা প্রতিনিধি আশিকুর রহমান শান্ত,এশিয়ান টিভি প্রতিনিধি এম এন আলম, ভোরের পাতা প্রতিনিধি ফরহাদ হোসেন, বিজয় বাংলাদেশ প্রতিনিধি মাহে আলম মাহীসহ ভোলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক এবং অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
এসময় পুলিশ সুপার বলেন, সাংবাদিকদের বিষয়গুলো নিয়ে আমরা সচেতন রয়েছি। দল মত নির্বিশেষে সকল মতের সকল গ্রুপের সাংবাদিকরা আমাদের কাছে পেশাদার সাংবাদিক হিসিবে মূল্যায়িত হবেন। এসময় তিনি ভোলার সাংবাদিকদেরকে ঐক্যবদ্ধভাবে দেশ গঠনে কাজ করার আহ্বান জানান।


পরে উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী কর্মকর্তা মোঃ তৌহিদুল ইসলামের সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হন প্রেসক্লাবের সাংবাদিকরা। ইউএনও তৌহিদুল ইসলাম এসময় প্রেসক্লাব সাংবাদিকদেরকে সমাজের বিভিন্ন এলাকার সমস্যা তুলে ধরার জন্য অনুরোধ জানান। প্রেসক্লাব সভাপতি নজরুল হক অনু এসময় উপজেলা প্রশাসনকে উদ্দেশ্যে করে বলেন, তারা যেন ভোলার সকল সাংবাদিকদের সঙ্গে সমান আচরণ করেন। একপেষে এবং বিমাতাসূলভ আচরণ না করেন সে আহ্বান জানান। পরে সাংবাদিকরা প্রেসক্লাবে এক মধ্যাহ্ন ভোজে অংশ নেন।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page