1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় তুচ্ছ ঘটনা নিয়ে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন - ভোলা প্রতিদিন
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
শিরোনাম
জমি দখলে বাধা দেওয়ায় গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ। ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

ভোলায় তুচ্ছ ঘটনা নিয়ে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন

  • প্রকাশের সময় : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬০৯ বার পঠিত

এইচ এম জাকিরঃ ভোলায় তুচ্ছ ঘটনা নিয়ে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে ভোলা সদর উপজেলার ইলিশা ইউনিয়নের চঠার মাথা এলাকার মাছ ঘাটে।

নিহত বন্ধু রাসেল (১৮) সদর উপজেলা ২নং পূর্ব ইলিশা ইউনিয়নের চর ইলিশা গ্রামের বাসিন্দা মো.তোফাজ্জল ভান্ডারির ছেলে। অপর বন্ধু রিয়াজ হোসেন (২৪) একই গ্রামের বাসিন্দা মো.শাহে আলমের ছেলে। দীর্ঘদিন যাবত তারা জেলে পেশায় থাকলেও দুজনই ছিলেন পরস্পর পরস্পরের বন্ধু।

প্রত্যক্ষদর্শীরা জানান, রিয়াজ এবং রাসেল দুজনই জেলে পেশায় থেকে স্থানীয় আকতার মাঝির নৌকায় ভাগী হিসেবে কাজ করতো। শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে চঠার মাথা এলাকার মাছ ঘাটে সিগারেট খাওয়া নিয়ে তাদের দুই বন্ধুর মধ্যে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে রিয়াজ রাসেলকে ছুরিকাঘাত করে। মুহুর্তের মধ্যে রাসেল মাটিতে লুটে পড়ে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা রাসেলকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ (সদর সার্কেল) সুপার রিপন চন্দ্র সরকার জানান, রাসেলের মরদেহ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত বন্ধু রিয়াজকে আটক করেছে। এ ঘটনায় তদন্ত চলমান রয়েছে। রাসেলের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হলে সেই মামলায় গ্রেফতার দেখিয়ে রিয়াজকে আদালতে সোপর্দ করা হবে বলে জানান তিনি।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page