1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় শ্রমিক ও মিক্সার মেশিন বহনকারী নছিমন দুর্ঘটনায় নিহত ১ আহত ৮ - ভোলা প্রতিদিন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয়

ভোলায় শ্রমিক ও মিক্সার মেশিন বহনকারী নছিমন দুর্ঘটনায় নিহত ১ আহত ৮

  • প্রকাশের সময় : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৫৯ বার পঠিত

এইচ এম জাকিরঃ ভোলায় নছিমনে ঢালায়ের মিক্সার মেশিন ও দশ জন শ্রমিক নিয়ে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে। এতে করে ঘটনা স্থলেই আল-আমিন (৩৪) নামে এক শ্রমিকের মৃত্যু হয়। গুরুতর আহত হয় আরো আট শ্রমিক। সোমবার (১১ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে ভোলার উপশহর বাংলাবাজার এলাকার চৌরাস্তার মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ভোলা সদর থেকে নসিমন যোগে একটি মিক্সার মেশিন ও ১০-১২ জন শ্রমিক নিয়ে দক্ষিনে কোন এক বাড়ির ছাদ ঢালালায়ের উদ্দেশ্যে রওনা হয়। দ্রুতগামী নসিমনটি বাংলাবাজার চৌরাস্তার মোড়ের কাছে আসার সাথেই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপরেই উল্টে যায়। এ সময় নসিমনে থাকা মিক্সার মেশিন ও শ্রমিকরা মুহূর্তের মধ্যেই সিটকে পড়ে সড়কের উপর। খবর পেয়ে দৌলতখানের ফায়ার সার্ভিস কর্মীরা ছুটে আসেন ঘটনাস্থলে। এক এক করে তারা গুরুতর আহত শ্রমিকদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে যান। আহত শ্রমিকদের মধ্যে আল আমিন নামে একজনের মৃত্যু হয়। তাছাড়া আহত কয়েকজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে গেলেও গুরুতর আহত পাঁচজনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক দেখে তাদেরকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।  তাদের মধ্যে আশঙ্কাজনক দুজনকে ঢাকা রেফার করা হয়েছে। মৃত আলামিন ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের শরীফ সরদার বাড়ির বাসিন্দা। সে বহু বছর যাবতই রাজমিস্ত্রির পেশায় নিয়োজিত ছিলেন।

বিষয়টি দুঃখ ও চরম হতাশা জনক দাবি করে ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, নসিমনটি দ্রুত গতিতে চালানোর কারণে নিয়ন্ত্রণ ঠিক না রাখতে পেরেই মূলত দুর্ঘটনার কবলে পড়ে। এ ঘটনায় নিহতের ময়নাতদন্তের জন্য ভোলা সদর হসপিটালেই রাখা হয়েছে। পাশাপাশি আহতদেরকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। এখন পর্যন্ত বিষয়টি নিয়ে কোন ধরনের অভিযোগ আমাদের কাছে আসেনি। যদি কেউ কোনো লিখিত অভিযোগ করে তাহলে তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page