1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
চরফ্যাশনে এসিআই মটরস্’র সার্ভিস ক্যাম্পেইন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত - ভোলা প্রতিদিন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১২ অপরাহ্ন
শিরোনাম
ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয়

চরফ্যাশনে এসিআই মটরস্’র সার্ভিস ক্যাম্পেইন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৪৯ বার পঠিত

চরফ্যাশন প্রতিনিধিঃ প্রতি বছরের মতো এবছরও ভোলার চরফ্যাশনে এসিআই সোনালীকা ট্রাক্টরের সম্মানিত গ্রাহকদের জন্য অনুষ্ঠিত হয়েছে বহুল প্রতীক্ষিত ‘সোনালীকা ডে ২০২৩ সার্ভিস ক্যাম্পেইন ও মতবিনিময় সভা’।

সোমবার (১৮ সেপ্টেম্বর ২০২৩) দিনব্যাপী চরফ্যাশন পৌরসভা ৫নং ওয়ার্ডে মৃধা হাউজিং মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঝাঁকজমকপূর্ণ অনুষ্ঠানমালায় নতুন সোনালীকা ট্রাক্টর বুকিংএ আকর্ষণীয় ডিসকাউন্ট, সোনালীকা ট্রাক্টরের ফ্রি সার্ভিস, পার্সের উপর ডিসকাউন্ট, ফ্রি মেডিকেল চেকআপ ও ঔষধ বিতরণ, সোনালীকা ট্রাক্টর প্রদর্শনী, উদ্যোক্তার গল্প, গেইম জোন ও সেলফি কনটেস্ট, র‍্যাফেল ড্র এবং পুরস্কার বিতরণ ছিল উল্লেখযোগ্য।

এরিয়া ম্যানেজার পীযূষ কুমার রায়ের সঞ্চালায় মত বিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, সিনিয়র রিজনাল সেলস্ ম্যানেজার অরুণকান্তি বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন, প্রোডাক্ট এক্সিকিউটিভ মো. রেজওয়ান, সুমন ওয়েল স্টোরের প্রোপাইটার মো. মামুন রেজা সুমন, রাসেল এন্টারপ্রাইজের প্রোপাইটর মো. শহিদ খান, এসএ ট্রেডার্সেরের প্রোপাইটার মো. শাহেদ। এছাড়া কোম্পানির টেরিটরি ম্যানেজার মো. প্রিন্স, বোরহানউদ্দিন, সার্ভিস টেরিটরি ম্যানেজার আবু নাঈম, সিনিয়র মার্কেটিং অফিসার সাইফুল ইসলাম, মার্কেটিং অফিসার সাদ্দাম, মো. তারেক, সার্ভিস ইঞ্জিনিয়ার মো. রাশেদ এসেসমেন্ট এন্ড রিকভারি অফিসার মো. কাইয়ুম হোসেন, খোরশেদ আলম, সিনিয়র টিএসও মো. মামুনসহ ভোলা জেলার সকল উপজেলার এসিআই মটরস প্রোডাক্টের ক্রেতা, পুরাতন সোনালিকা ট্রাক্টরের মালিক ও ড্রাইভারসহ মেরামত সেবা গ্রহণকারীগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে অরুণকান্তি বিশ্বাস বলেন, ২০০৭ সাল থেকে এসিআই মটরস্ বাাংলাদেশের কৃষি যান্ত্রিকীকরণে প্রধান ভূমিকা পালন করছে। এসিআই মটরস্ এর ট্রাক্টর ও পাওয়ার টিলার দিয়ে দেশের তিন ভাগের এক ভাগ জমি চাষ হচ্ছে। এসিআই মটরস্ এর এই কৃষি যান্ত্রিকীকরণে যাত্রা শুরু হয় সোনালীকা ট্রাক্টর দিয়ে। বর্তমানে সোনালীকার প্রায় ২৫ হাজার গ্রাহক রয়েছে।
তিনি বলেন গত দশ বছর ধরে সোনালীকা ট্রাক্টর বাংলাদেশের ট্রাক্টর ইন্ডাস্ট্রিতে র্শীর্ষস্থানে অবস্থান করছে। এই অর্জনেরও অন্যতম প্রধান কারণ এসিআই মটরস্ এর ৬ ঘণ্টার মধ্যে অন দা স্পষ্ট সার্ভিসের নিশ্চয়তা ও স্পেয়ার পার্টস এর সহজলভ্যতা যা নিশ্চিত করেছে সর্বোপরি গ্রাহক সন্তুষ্টি।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page