1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ। - ভোলা প্রতিদিন
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
শিরোনাম
জমি দখলে বাধা দেওয়ায় গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ। ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

ভোলায় খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ।

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯০ বার পঠিত

মোঃ আরিয়ান আরিফ।।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে সারা দেশের ন্যায় ভোলায় জেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ সমাবেশ পালন করা হয়েছে।

আজ সোমবার ( ২৫ সেপ্টেম্বর) দুপুরে জেলা বিএনপি কার্যালয়ের সামনে এই কর্মসূচি পালন করা হয়। জেলা বিএনপির আয়োজনে এই বিক্ষোভ সমাবেশ সফল করতে জেলার অন্যান্য উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

জেলা বিএনপির আহ্বায়ক গোলাম নবী আলমগীরের সভাপতিত্বে ও সদস্য সচিব রাইসুল আলমের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হারুন অর রশিদ ট্রুম্যান, মো. ফজলুর রহমান বাচ্চু মোল্লা, মো. হুমায়ুন কবির সোপান, এনামুল হক, মো. কবির হোসেন, রব আকন (কমিশনার), বশির হাওলাদার, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব হেলাল উদ্দিন প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তাই তার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার প্রয়োজন। কিন্তু এই সরকার তাকে অবৈধভাবে বন্দি করে রেখেছে। বেগম খালেদা জিয়ার কোনো কিছু হলে তার দায় সরকারকে নিতে হবে।

এ সময় দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে শেখ হাসিনার পদত্যাগ ও নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে ক্ষমতা হস্তান্তর এবং নতুন নিরপেক্ষ নির্বাচন কমিশনের মাধ্যমে নির্বাচন দাবি করেন বক্তারা।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page