1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ষষ্ঠ বর্ষে পদার্পণ করলো অনলাইন নিউজ পোর্টাল “আমাদের ভোলা " - ভোলা প্রতিদিন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
শিরোনাম
ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয়

ষষ্ঠ বর্ষে পদার্পণ করলো অনলাইন নিউজ পোর্টাল “আমাদের ভোলা “

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩১১ বার পঠিত

স্টাফ রিপোর্টার ।

ভোলা থেকে প্রকাশিত সংবাদ ভিত্তিক অনলাইন নিউজ পোর্টাল আমাদের ভোলা ডট কম সফলতার সহিত ৫ বছর পেরিয়ে ষষ্ঠ বর্ষে পদার্পণ করলো। ২০১৮ সালের ২৩ সেপ্টেম্বর” এই নিউজ পোর্টালের যাত্রা শুরু করেছিল। ৫ বছরের পথ পরিক্রমায় পাঠকের আস্থা অর্জন করতে পেরেছে অনলাইন পত্রিকাটি। ভোলা জেলার সর্বশেষ খবর সবার আগে পৌঁছে দিতে তৎপর থাকে নিউজ পোটালে কর্মরত এক ঝাঁক সংবাদকর্মী।

নিউজ প্রকাশের পাশাপাশি মানবিক ও সামাজিক কাজে সবসময় সচেষ্ট ছিল অনলাইন পোর্টাল আমাদের ভোলা.কম পরিবার। করোনাকালীন সময়ে অসহায় দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে পত্রিকা কর্তৃপক্ষ। পাশাপাশি বিভিন্ন সামাজিক ও মানবিক কাজে সম্পৃক্ত থাকে পত্রিকায় কর্মরতরা। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের আইন অনুযায়ী নিবন্ধনের জন্য অনলাইন নিউজ পোর্টাল ইতিমধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করেছে। তথ্য মন্ত্রণালয় পত্রিকাটির আবেদন গ্রহণ করে পুলিশের বিশেষ শাখা কে দায়িত্ব দিয়েছিল ।ইতিমধ্যে বিশেষ শাখা কর্তৃক তদন্ত প্রক্রিয়া সমাপ্ত হয়েছে। ষষ্ঠ বর্ষে পদার্পণ উপলক্ষে পত্রিকার সাফল্য কামনা করে শুভেচ্ছা জ্ঞাপন করেছেন বিশিষ্ট সাংবাদিক রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।

পত্রিকার পাঠক, শুভানুধ্যায়ী, বিজ্ঞাপনদাতা সহ সকলের প্রতি রইল বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আমাদের ভোলা ডট কমের সম্পাদক ও প্রকাশক ইয়াছিনুল ঈমন, যুগ্ম সম্পাদক আরিফ হোসেন লিটন, ব্যবস্থাপনা সম্পাদক সাইফুদ্দিন ছোটন, বার্তা সম্পাদক কাজী মহিবুল্লাহ আজাদ প্রমুখ।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page