1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
বিএনপির অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বোরহানউদ্দিনে শান্তি সমাবেশ। - ভোলা প্রতিদিন
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
জমি দখলে বাধা দেওয়ায় গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ। ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

বিএনপির অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বোরহানউদ্দিনে শান্তি সমাবেশ।

  • প্রকাশের সময় : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ১৭৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।।
হরতাল অবরোধের নামে বিএনপির অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বোরহানউদ্দিনে শান্তি সমাবেশ করেন বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলা আওয়ামী লীগ।
৪ নভেম্বর বিকালে বোরহানউদ্দিন উপজেলা সড়ক এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা ২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল এমপি।
এসময় এমপি মুকুল বলেন,হরতাল অবরোধের নামে বিএনপি ও জামায়াত দেশ জুড়ে অগ্নিসন্ত্রাস, জ্বালাও পোড়াও,নৈরাজ্য এবং খুনখারাপি শুরু করেছে,তারা দেশকে আবারো পাকিস্তান বানাতে চায় তাদের এ ষড়যন্ত্র রুখে দেওয়া হবে।
এগুলো করে লাভ নাই। সরকার গণতন্ত্র তথা নির্বাচন কার্যক্রমকে যেমন এগিয়ে নিয়ে যাবে, তেমনি এ সব অপশক্তিকে শক্ত হাতে দমন করবে।

এদিকে আলী আজম মুকুল ঢাকা থেকে লঞ্চ যোগে ভোলার ইলিশা ঘাটে পৌছালে সেখানে দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান একেএম নাছির উদ্দিন নান্নুর নেতৃত্বে প্রায় দুই শতাধিক মোটরসাইকেল যোগে পাঁচশো নেতা কর্মী নিয়ে ঘাট থেকে এগিয়ে নিয়ে আসেন এছাড়াও দৌলতখান ও বোরহানউদ্দিনের বিভিন্ন ইউনিয়ন থেকে মোটরসাইকেল যোগে হাজার হাজার নেতাকর্মী ইলিশা লঞ্চঘাটে ভিড় জমান।
এসময় নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হন তিনি।তারা আবারো নৌকা মাঝি হিসেবে দেখতে চেয়ে স্লোগান দিতে থাকেন,৩য় বারের মতো আবারো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে নৌকা প্রতীকে মনোনীত করবেন বলে এ প্রত্যাশা দলীয় নেতাকর্মীদের ।
এসময় উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি
জসিম উদ্দিন হায়দার,বোরহানউদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ,বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,দৌলতখান উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুরুল আলম খান,পৌর মেয়র জাকির হোসেন তালুকদার,বোরহানউদ্দিন উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তাজউদ্দীন খান, মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান একেএম নাছির উদ্দিন নান্নুসহ দৌলতখান ও বোরহানউদ্দিনের ১৮ টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ,ইউপি সদস্যবৃন্দ,বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page