1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
সহিংসতার জবাব ব্যালেটে দেয়া হবে-এমপি জ্যাকব - ভোলা প্রতিদিন
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
শিরোনাম
জমি দখলে বাধা দেওয়ায় গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ। ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

সহিংসতার জবাব ব্যালেটে দেয়া হবে-এমপি জ্যাকব

  • প্রকাশের সময় : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ১৩৮ বার পঠিত

চরফ্যাশন প্রতিনিধি।। 

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, সহিংসতার জবাব ব্যালেটের মাধ্যমে দেয়া হবে। জ্বালাও পোড়া দিয়ে দেশের শান্তিশৃংখলা বিঘ্নসৃষ্টি করেছে। রবিবার জিন্নগড় ইউনিয়নে আওয়ামীলীগের বর্ধিত সভায় তিনি এইসব কথা বলেন, অনুষ্ঠিত হয়।

জ্যাকব বলেন, জনগন আওয়ামীলীগের পক্ষে রয়েছেন মানেই উন্নয়নের পক্ষে অবস্থান করেছেন। বিএনপি লুটপাটের রাজনীতি করে দেশকে কুলসিত করেছে। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে জনগনই সিদ্ধান্তই সরকার আওয়ামীলীগই গঠন করবে ইনশাহ আল্লাহ।

এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মো. মোরশেদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোহাম্মদ হোসেন মিয়, আমিনাবাদ ইউনিয়নের চেয়ারম্যান সাইদুর রহমান মিঠু অধ্যক্ষ আহম্মদ উল্যাহ প্রমুখ।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page