1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
আ'লীগ সরকারের পদত্যাগ ও তফসিল ঘোষণার প্রতিবাদে ভোলায় বিএনপি'র বিক্ষোভ। - ভোলা প্রতিদিন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয়

আ’লীগ সরকারের পদত্যাগ ও তফসিল ঘোষণার প্রতিবাদে ভোলায় বিএনপি’র বিক্ষোভ।

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ৪০৭ বার পঠিত

ডিস্ক রিপোর্ট :-

সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবিতে ও আজ্ঞাবহ নির্বাচন কমিশনের অবৈধ তফসিল প্রত্যাখ্যান করে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করেছে ভোলা জেলা বিএনপি।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায়য় জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলমের নেতৃত্বে ভোলা সদর রোডে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলে বিএনপি ও তাদের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

বিক্ষোভ শেষে বিএনপি নেতা রাইসুল আলম শেখ হাসিনার আজ্ঞাবহ নির্বাচনের তফসিল প্রত্যাখ্যান করে বলেন, এ অবৈধ দখলদার সরকারের অধীনে কোনো নির্বাচন এ দেশের মাটিতে হতে দেওয়া হবে না।

এ তফসিল দেশের মানুষ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। সামনের দিনগুলোতে বিএনপির কর্মীদের জীবন দিয়ে হলেও দলের কেন্দ্রীয় সকল কর্মসূচি পালনে সচেষ্ট থাকতে হবে।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page