1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
তফসিল বাতিলের দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল! - ভোলা প্রতিদিন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ভোলায় প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয়

তফসিল বাতিলের দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল!

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ৫৮৪ বার পঠিত

ডেস্ক  রিপোর্ট :-

দলীয় সরকারের অধীনে নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত একতরফা তফসিল বাতিলের দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তর শাখা এর উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ ১৬ নভেম্বর’২৩ বিকাল তিনটায় ভোলা হাট খোলা মসজিদ চত্বরে মাওলানা আতাউর রহমান মোমতাজী-এর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল প্রশাসনের বাঁধায় ভোলা নতুন বাজার চত্বরে এসে শেষ হয়। তখন ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তর-এর সভাপতি মাওলানা আতাউর রহমান মোমতাজী বলেন, তামাশার তফসিল আপামর জনতা ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। জনগণের মতামতকে উপেক্ষা করে অবৈধ আওয়ামী লীগ সরকারের আজ্ঞাবহ নির্বাচন কমিশনের একতরফা নির্বাচন করার পাঁয়তারা করছে ২০১৪ ও ১৮ নির্বাচনের মত। আগামী ৭ জানুয়ারি’২৪ এর নির্বাচন এই নির্বাচন কমিশন ও দলীয় সরকারের অধীনে নির্বাচন হতে দেওয়া হবে না। এবং অতিসত্বর এই নির্বাচন কমিশন বাতিল করে জাতীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। না হলে জনগণ নিজেদের ভোটের অধিকার রক্ষার্থে নিজেদের জীবনকে বিলিয়ে দিবে। তারপরও তারা ভোট অধিকার কে রক্ষা করে ছাড়বে, ইনশাআল্লাহ!

এই সময় আরো উপস্থিত বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তর শাখার সহ-সভাপতি মাওলানা ওবায়েদ বিন মোস্তফা, সেক্রেটারি মাওলানা তরিকুল ইসলাম সহ জেলা ও থানা প্রমুখ নেতৃবৃন্দ গন।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page