1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
অবরোধের সমর্থনে ভোলায় বিএনপির মশাল মিছিল - ভোলা প্রতিদিন
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
শিরোনাম
জমি দখলে বাধা দেওয়ায় গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ। ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

অবরোধের সমর্থনে ভোলায় বিএনপির মশাল মিছিল

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ১৮৭ বার পঠিত

স্টাফ রিপোর্টার:

কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী দেশব্যাপী বিএনপির ডাকা ২২ ও ২৩ নভেম্বর ৪৮ ঘণ্টার সফল করতে ভোলায় মশাল মিছিল করেছে জেলা বিএনপি। মঙ্গলবার (২১ নভেম্বর) রাত ৮টায় ভোলার ইলিশা সড়কে বিএনপি নেতাকর্মীরা এ মাশাল মিছিল করে।

জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ইয়ারুল আলম লিটনের নেতৃত্বে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্র দলের নেতাকর্মীরা এ মিছিলে অংশগ্রহণ করে।মিছিল থেকে নির্বাচনের  তফসিল বাতিলের দাবি জানিয়ে স্লোগান দেন তারা।

মিছিল শেষে এক সংক্ষিপ্ত বক্তব্যে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ইয়ারুল আলম লিটন বলেন, বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দিয়ে, পুলিশি নির্যাতন করে আন্দোলন সংগ্রাম দমানো যাবে না। এ সরকার পদত্যাগ না করা পর্যন্ত ভোলা জেলা বিএনপি মাঠে আছে এবং রাজপথেই আন্দোলন চালিয়ে যাব।

এ সময় উপস্থিত ছিলেন- ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি রবিন চৌধুরী, ভোলা উপজেলা যুবদলের সদস্য সচিব প্রার্থী বিলাল হোসেন, ভোলা জেলা ছাত্রদল নেতা নূর মোহাম্মদ রুবেলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মী।

মিছিলটি ইলিশা মহাসড়ক পরানগঞ্জ থেকে শুরু হয়ে পাইলট বাজারে গিয়ে শেষ হয়।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page