1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় অবরোধের সমর্থনে সেচ্ছাসেবক দলের মিছিল - ভোলা প্রতিদিন
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
জমি দখলে বাধা দেওয়ায় গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ। ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

ভোলায় অবরোধের সমর্থনে সেচ্ছাসেবক দলের মিছিল

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ১৮২ বার পঠিত

স্টাফ রিপোর্টার:

বিএনপি ও সমমনা দলগুলোর ডাকে ষষ্ঠ দফা অবরোধের সমর্থনে ভোলায় জেলা সেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মুনতাসির আলম রবিন চৌধুরীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল করছে সেচ্ছাসেবক দল। বৃহস্পতিবার ( ২৩ নভেম্বর) দুপুরে ভোলা-বরিশাল সড়ক অবরোধ করে এই বিক্ষোভ মিছিল করেন তারা।

বিক্ষোভ মিছিলে পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে মুনতাসির আলম রবিন চৌধুরী বলেন, জনগণ সরকারের ফরমায়েশি নির্বাচনী তফসিল ঘৃণাভরে প্রত্যাখ্যান করে রাজপথে নেমে এসেছে। তফসিল ঘোষণা করে অবৈধভাবে সরকারে টিকে থাকা যাবে না। বর্তমান সরকারের অধীনে কোনোভাবেই সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব নয়। জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল একদফা দাবি আদায়ের লক্ষ্যে রাজপথে রয়েছে। দাবি আদায় না করা পর্যন্ত আমরা রাজপথ ছাড়ব না।

উক্ত মিছিলে জেলা সেচ্ছাসেবক দলের সহ-সভাপতি জাকির হোসেন মনির, লুকু চৌধুরী, মীর মোস্তাফিজুর রহমান রনি,দপ্তর সম্পাদক হারুন অর সুমন,যুগ্ম সম্পাদক সফি,কামাল মোল্লা,পৌর সেচ্ছাসেবক দলের নেতা মেহেদী হাসানসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page