1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
তফসিল বাতিল ও হরতালের সমর্থনে ভোলায় বিএনপির মশাল মিছিল, আটক ২ - ভোলা প্রতিদিন
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
জমি দখলে বাধা দেওয়ায় গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ। ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

তফসিল বাতিল ও হরতালের সমর্থনে ভোলায় বিএনপির মশাল মিছিল, আটক ২

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ১৪৩ বার পঠিত

স্টাফ রিপোর্টার:

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের তফসিল বাতিলের দাবিতে এবং হরতাল-অবরোধের সমর্থনে বিক্ষোভ ও মশাল মিছিল করেছে জেলা বিএনপি। বুধবার ( ২৯ নভেম্বর) সন্ধ্যায় ভোলার ইলিশা সড়ক এলাকায় এই মিছিল করা হয়। মিছিলটি বাপ্তা বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে হাজীরহাট গিয়ে শেষ হয়।এ সময় ঘোষিত তফসিল বাতিল ও এক দফার দাবিতে হরতালের পক্ষে স্লোগান দেয়। মিছিলে জেলা বিএনপির নেতা ইয়ারুল আলম লিটন।এর আগে দুপুরে অপর এক মিছিল থেকে সদর থানা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব জুয়েলসহ দুজনকে আটক করেছে পুলিশ।

এসময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা বিএনপি সদস্য  আক্তার ফারুক বাচ্চু, মহাসিন রাড়ী, ভোলা জেলা সেচ্ছাসেবকদলের সহ সভাপতি মুনতাসির আলম রবিন চৌধুরী, ভোলা সদর উপজেলা যুবদলের নেতা মোঃ বিল্লাল হোসেন আলমগীর,সুজন, শামীম,ইব্রাহিম দেওয়ান,  পৌর যুবদল নেতা ,মোঃ জহির, মোঃ রিয়াদ হাওলাদার,ভোলা জেলা ছাত্রদলের নেতা নূর মোহাম্মদ রুবেল, পৌর যুগ্ন আহবায়ক মোঃ ইব্রাহিম সহ বিএনপি অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।।

এর আগে দুপুরে শহরের বাংলাস্কুল মোড়ে হরতাল সমর্থনে মিছিল বের করে বিএনপি। সেখান থেকে সদর থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জুয়েলসহ দুজনকে আটক করে পুলিশ। সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির বিষয়টি নিশ্চিত করেছেন।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page