1. mail.bholaprotidin@gmail.com : admin :
  2. sh.sakil@gmail.com : News Desk : Desk News
  3. admin@bholaprotidin.com.bd : admin :
  4. zakirjournalist@yahoo.com : zakir :
ভোলায় হরতালের সমর্থনে ছাত্রদলের বিক্ষোভ মিছিল - ভোলা প্রতিদিন
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনাম
জমি দখলে বাধা দেওয়ায় গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ। ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ভোলা ক্রিকেট একাডেমীর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মরহুম নাজিউর রহমান মঞ্জুর ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত ভোলায় রবিন চৌধুরির উদ্যোগে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তির দাবি ভোলায় চরসামাইয়া ইউনিয়ন থেকে ২ কেজি গাজাসহ দুই মাদক কারবারি আটক। ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান ভোলায় রাসূল(সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

ভোলায় হরতালের সমর্থনে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ১৭৩ বার পঠিত

স্টাফ রিপোর্টার:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ঘোষিত তফসিল বাতিল, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবিতে বিএনপির ডাকা হরতালের সমর্থনে ভোলায় বিক্ষোভ মিছিল করেছে জেলা ছাত্রদল।
বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে ভোলা ইলিশা সড়কে মিছিল করেন তারা। মিছিলটি ইলিশা জংশন বাজার থেকে শুরু হয়ে ব্যারিস্টার কাচারী বাজার গিয়ে শেষ হয়। এসময় তারা হরতালের পক্ষে বিভিন্ন স্লোগান দিতে থাকেন।মিছিলে জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জসিম উদ্দীন ও সাধারণ সম্পাদক আল আমিন হাওলদার নেতৃত্ব দেন।

মিছিলে জেলা সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, জেলা ছাত্রদলের নেতা মোঃ এমদাদ, নূর মোহাম্মদ রুবেল, ভোলা সদর উপজেলা ছাত্রদলের আহবায়ক আবদুল আল রাসেল, সদস্য জামিল রায়হান শুভ, মোঃ মহাসিন সবুজ,মোঃ মাসুম বিল্লাহ, ভোলা পৌর ছাত্রদলের সদস্য সচিব মোঃ জাকারিয়া বেলাল, যুগ্ম আহবায়ক মোঃ ইব্রাহিম, ভোলা সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক সাব্বির গোলদার, পূর্ব ইলিশা ইউনিয়ন ছাত্রদলের নেতা মোঃ সোহেল অন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মিছিল অংশগ্রহণকারী নেতাকর্মীরা দ্রুত তাদের দলের কারাবন্দি নেতাদের মুক্তি, জামিন এবং অবিলম্বে নেতা-কর্মীদের ধরপাকড় ও হয়রানি অভিযান বন্ধের দাবি জানান।

এ জাতীয় আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত ©২০২৩ ভোলা প্রতিদিন.কম
Theme Customized By Shakil IT Park

You cannot copy content of this page